2024 বাজাজ চেতক নতুন ভেরিয়েন্ট লঞ্চ মূল্য 96k টাকা – 123 কিমি রেঞ্জ, 5 রঙ

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বাজাজ চেতকের নতুন এন্ট্রি-লেভেল মডেলটি অন্যান্য বাজেট-বান্ধব বৈদ্যুতিক স্কুটারগুলির সাথে প্রতিযোগিতা করবে যেমন Ola S1 Air এবং Ather 450S সম্পূর্ণ মেটাল বডি এবং নির্ভরযোগ্য পারফরম্যান্সের সাথে বাজাজ চেতক দেশের অন্যতম জনপ্রিয় ইলেকট্রিক স্কুটার হিসেবে আবির্ভূত হয়েছে। FY2024 সালে, চেতক বেস্ট সেলিং ইলেকট্রিক টু-হুইলারের তালিকায় চতুর্থ স্থানে ছিল । এর বাজার শেয়ার ছিল 11.31%।

বিক্রি বাড়াতে নতুন চেতক বেস ভেরিয়েন্ট

বাজাজ চেতকের একটি নতুন সাশ্রয়ী মূল্যের সংস্করণ লঞ্চ করেছে, যার নাম Chetak 2901। এর দাম 95,998 টাকা, ex-sh Bangalore। 5টি রঙের বিকল্প অফারে রয়েছে – লাল, সাদা, কালো, লাইম ইয়েলো এবং অ্যাজুর ব্লু। এটি ভারত জুড়ে 500 টিরও বেশি শোরুমে পাওয়া যাবে। এটি 123 কিলোমিটার (ARAI-প্রত্যয়িত) পরিসর সরবরাহ করে।

মিঃ এরিক ভাস, প্রেসিডেন্ট, প্রেসিডেন্ট, আরবানাইট, বাজাজ অটো লিমিটেড, শেয়ার করেছেন, “আমরা চেতক ডিলারশিপে চেতক 2901-এর শিপমেন্ট শুরু করার ঘোষণা দিতে পেরে আনন্দিত। Chetak 2901 ডিজাইন করা হয়েছে, নির্দিষ্ট করা হয়েছে এবং মূল্য নির্ধারণ করা হয়েছে এমন গ্রাহকদের আকৃষ্ট করার জন্য যারা বর্তমানে একটি পেট্রোল স্কুটার কিনছেন একটি সঠিক ফুল সাইজের মেটাল বডি ইলেকট্রিক স্কুটার যা পেট্রোল স্কুটারের সাথে মেলাতে পারে এবং তাদের মানিব্যাগকে ডেন্টিং ছাড়াই ছাড়িয়ে যেতে পারে।

আরও পড়ুন »   Honda Stylo 160: অ্যাক্টিভার দিন শেষ! ভারতে আসছে হোন্ডার প্রথম হায়ার সিসির স্কুটার

Chetak 2901 একটি পেট্রোল স্কুটারের কাছাকাছি একটি অন-রোড মূল্যে পাওয়া যেতে পারে এবং এটি 123 কিলোমিটারের বেশি ARAI প্রত্যয়িত পরিসরের সাথে আসে। ভোক্তাদের কাছে খুচরা বিক্রি শুরু হবে 15 জুন থেকে। আমরা বিশ্বাস করি Chetak 2901 নাটকীয়ভাবে বৈদ্যুতিক স্কুটারের বাজারকে প্রসারিত করবে।”

Chetak 2901 একটি রঙিন ডিজিটাল কনসোল, অ্যালয় হুইলস এবং ব্লুটুথ কানেক্টিভিটি সহ আরোহীর স্বাচ্ছন্দ্য এবং সুবিধা বাড়াতে ডিজাইন করা বিভিন্ন বৈশিষ্ট্য অফার করে। যারা অতিরিক্ত আপগ্রেড চান তাদের জন্য, TecPac প্যাকেজ উপলব্ধ। TecPac হিল হোল্ড, রিভার্স, স্পোর্ট এবং ইকোনমি মোড, কল এবং মিউজিক কন্ট্রোল, ফলো মি হোম লাইট এবং উন্নত ব্লুটুথ অ্যাপ কানেক্টিভিটির মতো উন্নত বৈশিষ্ট্য সরবরাহ করে।

অফারে 3 চেতক ভেরিয়েন্ট

এই নতুন Chetak 2901 ভেরিয়েন্টটি বিদ্যমান 2টি Bajaj Chetak ভেরিয়েন্ট – Chetak Urbane এবং Chetak Premium-এর সাথে যোগ দেয়। এগুলো 2.9 kWh এবং 3.2 kWh ব্যাটারি প্যাক দিয়ে সজ্জিত যেখানে রেঞ্জ যথাক্রমে 113 কিমি এবং 126 কিমি। দুটি স্কুটারেরই সর্বোচ্চ গতি 73 কিলোমিটার প্রতি ঘণ্টা। Chetak Urbane ভেরিয়েন্টটি 1.23 লক্ষ টাকা প্রারম্ভিক মূল্যে উপলব্ধ। চেতক প্রিমিয়াম 1.47 লক্ষ টাকা থেকে শুরু।

আরও পড়ুন »   মাত্র 18,000 টাকায় Honda Activa i-এর মোহনীয়তা নিয়ে যান।

চেতকের একটি সাশ্রয়ী মূল্যের সংস্করণ চালু করার বাজাজের কৌশলটি শিল্পের উদীয়মান প্রবণতার সাথে সামঞ্জস্যপূর্ণ। অনেক ইলেকট্রিক টু-হুইলার ব্র্যান্ড যেমন ওলা ইলেকট্রিক এবং আথার গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যের ভেরিয়েন্ট চালু করেছে। উদ্দেশ্যগুলির মধ্যে একটি হল সরকারী ভর্তুকি হ্রাস থেকে আসা বিরূপ প্রভাব হ্রাস করা। উল্লেখ্য যে অনেক রাজ্য ইভির জন্য ভর্তুকি সম্পূর্ণভাবে বন্ধ করে দিয়েছে, কারণ বরাদ্দকৃত তহবিল শেষ হয়ে গেছে।

2024 বাজাজ চেতক নতুন ভেরিয়েন্ট লঞ্চ মূল্য 96k টাকা – 123 কিমি রেঞ্জ, 5 রঙ
2024 বাজাজ চেতক নতুন ভেরিয়েন্ট লঞ্চ মূল্য 96k টাকা – 123 কিমি রেঞ্জ, 5 রঙ

সাশ্রয়ী মূল্যের ইভিগুলি গ্রাহকদের জন্য ICE থেকে বৈদ্যুতিক সুইচ করা সহজ করে তুলবে৷ আইসিই যুগের অবসান হলে, সাশ্রয়ী মূল্যের বৈদ্যুতিক টু-হুইলারের নতুন প্রজাতি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। Chetak Premium, Chetak Urbane, এবং Chetak 2901 ভারি শিল্প মন্ত্রণালয় (MHI) থেকে ইলেকট্রিক মোবিলিটি প্রমোশন স্কিম (EMPS) ভর্তুকির জন্য অনুমোদন পেয়েছে। বাজাজ অটো লিমিটেড বৈদ্যুতিক যানবাহনের জন্য ভারত সরকারের প্রোডাকশন-লিঙ্কড ইনসেনটিভ (PLI) স্কিমের অংশ।

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news