ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ উচ্চ মাধ্যমিক পাশে, Data Entry Operator Job Vacancy 2023

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। BECIL, কেন্দ্রের একটি সহায়ক সংস্থা, উচ্চ মাধ্যমিকে ডেটা এন্ট্রি অপারেটর সহ বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি অনলাইন আবেদন করতে পারেন. আবেদন করতে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে প্রতিবেদনটি পড়ুন এবং আবেদন করুন।

ডেটা এন্ট্রি অপারেটর পদে আবেদনের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, আবেদন পদ্ধতি এবং নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আজকের এই প্রতিবেদনে নিচে উল্লেখ করা হল।

পদের নাম – ডাটা এন্ট্রি অপারেটর, ওয়ার্ড অ্যাটেনডেন্ট, স্টাফ নার্স।

বয়স সীমা – চাকরিপ্রার্থীদের এই পদ গুলিতে আবেদন করার জন্য বয়স লাগবে ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে। বিভিন্ন পোস্টে বিভিন্ন রকম বয়স রয়েছে নোটিফিকেশনটি ডাউনলোড করে দেখুন বিস্তারিত তথ্য।

আরও পড়ুন »   Big News: পশ্চিমবঙ্গের বেকারদের জন্য এবার বড়ো খবর, হবে কর্মসংস্থান

শিক্ষাগত যোগ্যতা – ডেটা এন্ট্রি পোস্টের জন্য আবেদন করার জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত স্কুল থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস হতে হবে। তার সাথে ১ বছরের কম্পিউটার ডিপ্লোমা সার্টিফিকেট থাকতে হবে।

স্টাফ নার্স পদে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের অবশ্যই B.Sc নার্সিং কোর্সের সার্টিফিকেট থাকতে হবে। বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি ডাউনলোড করুন।

বেতন সীমা – ডেটা এন্ট্রি অপারেটর চাকরি প্রার্থীদের বেতন হবে প্রতি মাসে Rs.18,840/- হাজার।

37,500/- প্রতি মাসে স্টাফ নার্স হিসাবে নিযুক্ত হলে। এখানে তিনটি পদেরই আলাদা বেতন রয়েছে। বিস্তারিত জানার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন।

আবেদনের পদ্ধতি– আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। প্রথমে আপনাকে BECIL-এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে এবং হোমপেজে ক্যারিয়ার সেকশন রেজিস্ট্রেশন ফর্মে ক্লিক করে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। নিবন্ধন করার সময় প্রার্থীদের অবশ্যই মোবাইল নম্বর এবং ইমেল আইডি থাকতে হবে। প্রয়োজনীয় কাগজপত্র সহ সম্পূর্ণ ফর্মটি সঠিকভাবে পূরণ করার পরে এবং জমা দিন।

আরও পড়ুন »   ভারতীয় রেলে অসংখ্য  কর্মী নিয়োগ, বেতন 35,400/-যোগ্যতা: মাধ্যমিক পাশ | Railway Recruitment 2024

আবেদনের শেষ তারিখ – ১৯ শে অক্টোবর, ২০২৩

প্রতিনিয়ত সরকারি অথবা বেসরকারি চাকরির খবর পাওয়ার জন্য আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হয়ে যান।

Telegram Join – Click Here 

New Job – Click Here

Whatsapp Link – Click Here

অফিশিয়াল ওয়েবসাইটClick Here
অফিশিয়াল বিজ্ঞপ্তি – Download PDFClick Here
Online ApplyClick Here

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news