SBI এর জরুরী ঘোষণা! আটকে যেতে পারে PhonePe, GPay পেমেন্ট!

পুজোর প্রাক্কালে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI) একটি বিজ্ঞপ্তি গ্রাহকদের মধ্যে হৈচৈ শুরু করেছে। কেন শুরু করবেন না, কারণ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দেশের বৃহত্তম ব্যাঙ্ক হিসাবে প্রায় ৪৪ কোটি মানুষকে পরিষেবা দেয়। এই ব্যাঙ্কের কোটি কোটি গ্রাহক বর্তমানে PhonePay, Google Pay সহ বিভিন্ন সংস্থার মাধ্যমে UPI পেমেন্ট করে। এই UPI পেমেন্ট নিয়ে ব্যাঙ্কের বিজ্ঞপ্তি ঘিরে আতঙ্ক তৈরি হয়েছে।

Join Whatsapp Group

Join Now

Join Telegram Group

Join Now

আজকের ডিজিটাল যুগে, বিপুল সংখ্যক মানুষ UPI লেনদেন করে। এমন পরিস্থিতিতে ইউপিআই লেনদেনে কোনও সমস্যা হলে গ্রাহকরা সাধারণত অশান্তিতে পড়েন। UPI লেনদেন করার সময় টাকা আটকে গেলে বিভিন্ন সমস্যা দেখা দেয়। এমন পরিস্থিতিতে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার একটি বিজ্ঞপ্তি ব্যাঙ্কের কোটি গ্রাহকদের উদ্বেগ বাড়িয়ে দিচ্ছে।

সম্প্রতি, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া শনিবার একটি বিজ্ঞপ্তি জারি করেছে যে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার UPI গ্রাহকরা UPI লেনদেন করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন৷ এ ধরনের অসুবিধার কারণ ব্যাংকের পক্ষ থেকে তাদের সিস্টেম আপগ্রেডের বিষয়ে জানানো হয়েছে। তারা অসুবিধার জন্য ক্ষমা চেয়েছেন এবং বলেছেন যে এই বিষয়ে আরও আপডেট শীঘ্রই সরবরাহ করা হবে।

সবচেয়ে তাৎপর্যপূর্ণ বিষয় হল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বিজ্ঞপ্তিতে জানানো হয়নি যে এই সমস্যা কখন এবং কতদিন চলবে। সুনির্দিষ্ট কোনো সময় দেওয়া না থাকায় ধারণা করা হচ্ছে, এই প্রজ্ঞাপন জারি হওয়ার পর থেকেই তাদের কাজ শুরু হয়েছে এবং যেকোনো সময় গ্রাহকরা সমস্যায় পড়তে পারেন। ফলস্বরূপ, ওয়াকিবহাল চেনাশোনাগুলি মনে করে যে পরবর্তী বিজ্ঞপ্তি না আসা পর্যন্ত গ্রাহকদের UPI লেনদেনে সতর্ক হওয়া উচিত।

অন্যদিকে, বিভিন্ন গ্রাহকদের কাছ থেকে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া পাওয়া গেছে। কেউ কেউ দাবি করেন যে তারা ২৪ ঘন্টারও বেশি সময় ধরে এই ধরনের সমস্যার সম্মুখীন হন। আর কেউ কেউ জানতে চাইলেন, কতদিন তাদের এমন সমস্যায় জর্জরিত থাকতে হবে। সামগ্রিকভাবে, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহকদের ব্যাঙ্কের জারি করা বিজ্ঞপ্তি অনুসারে UPI লেনদেন করার সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

IMPORTANS LINKS :-

অফিশিয়াল ওয়েবসাইটClick Here
Telegram JoinClick Here
Whatsapp Link Click Here