KNU Recruitment:কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ! কোন পদে নিয়োগ হবে?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর। কর্মসংস্থানের অভাবের মাঝে চাকরির সুযোগ দিচ্ছে কাজী নজরুল ইউনিভার্সিটি। এর ফলে বেকাররা আশার আলো দেখছে। সম্প্রতি এই বিশ্ববিদ্যালয় দুটি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। কোনো প্রকার লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। কোন পদে নিয়োগ করানো হবে? কীভাবে নিয়োগ করবেন? চলুন আজকের প্রতিবেদন থেকে জেনে নিন-

কোন পদে নিয়োগ করানো হবে?

সম্প্রতি কাজী নজরুল ইউনিভার্সিটি বা KNU তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দুটি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। এই দুটি বিজ্ঞপ্তি অনুযায়ী জানা যাচ্ছে, এই ইউনিভার্সিটি অ্যাকাউন্ট অফিসার ও ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করছে। অ্যাকাউন্ট অফিসার ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ার পদের জন্য ১টি করে শূন্যপদ রয়েছে। ইউনিভার্সিটির নিয়ম অনুযায়ী নিযুক্ত কর্মীদের বেতন দেওয়া হবে। উল্লেখ্য, এক বছরের চুক্তিভিত্তিক এই দুটি পদে নিয়োগ করানো হবে।

আরও পড়ুন »   DSSSB Dak Peon Recruitment 2024 – মাধ্যমিক পাশে ডাক পিওন পদে কর্মী নিয়োগ, অনলাইনে আবেদন করুন।

কী কী যোগ্যতা থাকা দরকার?

  • অ্যাকাউন্ট অফিসার- এই পদের জন্য স্নাতকোত্তরে কমার্স বা ফাইন্যান্স বিষয়ে ৫৫ শতাংশ নম্বর নিয়ে পাশ করতে হবে। উক্ত কাজের ৫ বছরের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। আর প্রার্থীর বয়স হতে হবে ৩০ বছরের উর্দ্ধে।
  • ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ার- এই পদের জন্য ৫৫ শতাংশ নম্বর নিয়ে ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে। উক্ত কাজের জন্য ১০ বছরের পূর্ব অভিজ্ঞতা থাকা দরকার। আর প্রার্থীর বয়স হতে হবে ৩৫ বছরের বেশি।

সরকারি নিয়ম অনুযায়ী উভয় পদে আবেদনের জন্য বয়সের ক্ষেত্রে ছাড় মিলবে। যোগ্যতা সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য www.knu.ac.in ওয়েবসাইটের Recruitment সেকশনে গিয়ে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিন।

আরও পড়ুন »   Reliance jio Recruitment  – Reliance jio কোম্পানিতে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন।

আবেদন কীভাবে করবেন?

ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে চাইলে মেইলের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য প্রার্থীর CV ও শংসাপত্র registrar.Office.1@Knu.ac.in ইমেইল মারফত আবেদন প্রেরণ করতে হবে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন জমা করতে হবে। এ প্রসঙ্গে বলে রাখি, অ্যাকাউন্ট অফিসার পদের জন্য ১৬ই ফেব্রুয়ারী এবং ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ার পদের জন্য ২০সে ফেব্রুয়ারী বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বিষয়ে আরও বিস্তারিত ভাবে তথ্য এবং শর্তাবলি জানতে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যান।

প্রয়োজনীয় লিঙ্ক:

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news