GPT Healthcare IPO: গতকাল থেকে GPT হেলথকেয়ারের IPO বিডিং শুরু হয়েছে, এই সংস্থার শেয়ারের দাম মাত্র ১৮৬ টাকা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

২২সে ফেব্রুয়ারী অর্থাৎ গতকাল থেকে জিপিটি হেলথকেয়ারের আইপিওর সাবস্ক্রিপশন শুরু হয়েছে। ভারতের বাজারে গতকাল থেকেই এই সংস্থার আইপিওর বিডিং সাবস্ক্রিপশন শুরু হয়েছে। আগামী সোমবার অর্থাৎ ২৬সে ফেব্রুয়ারী পর্যন্ত সাবস্ক্রিপশন খোলা থাকবে। এদিন পর্যন্ত এই সংস্থায় বিডিং করতে পারবেন বিডাররা। এই সংস্থার প্রতিটি ইকুইটি শেয়ারের দাম শুরু হচ্ছে ১৭৭ টাকা থেকে ১৮৬ টাকা।

ইতিমধ্যে বম্বে স্টক এক্সচেঞ্জ এবং ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে বুক বিল্ড ইস্যু নতিভুক্তকরণ করেছে এই সংস্থা। গতকাল থেকে আইপিওর সাবস্ক্রিপশন শুরু হওয়ার আগে অ্যাঙ্কর ইনভেস্টরদের থেকে ১৫৭.৫৪ কোটি টাকা পেয়েছে। আগামী সপ্তাহের সোমবার অর্থাৎ ২৬সে ফেব্রুয়ারি পর্যন্ত এতে বিড করতে পারবেন। মঙ্গলবার অর্থাৎ ২৭সে ফেব্রুয়ারী এই বিডের অ্যালটমেন্ট দেওয়া হবে। মনে করা হচ্ছে আগামী ২৯সে ফেব্রুয়ারীর মধ্যেই বিডিং শেষ করে বাজারে প্রবেশ করবে এই সংস্থার শেয়ার।

আরও পড়ুন »   ATM Money Withdrawal Limit: ATM থেকে মাসে 'কত' বার 'ফ্রি'-তে টাকা তোলা যায়, জেনে নিন নিয়ম! নইলে পস্তাবেন

GTP হেলথকেয়ার একটি স্বাস্থ্য পরিষেবার প্রদানকারী সংস্থা। যা সমগ্র দেশে ৪টি মাল্টিস্পেশালিটি হাসপাতাল চালায়। যে হসপিটালে রয়েছে ৫৬১টি বেড এবং এখানে ১৫ ধরণের চিকিৎসা হয়। এই সংস্থা বাজরে ৪০ কোটি টাকার শেয়ার ছেড়েছে। বাকি ৪৮৫.১৪ কোটি টাকার শেয়ার OFS এ ছাড়া হবে।

জিপিটি হেলথকেয়ার মাল্টিস্পেশালিটি হাসপাতাল সংস্থা IPO-র মাধ্যমে ৫২৫ কোটি টাকা সংগ্রহ করতে চায়। এই সংস্থার ১ লট IPO কিনলে মিলবে ৮০টি শেয়ার। যেখানে এক একটি শেয়ারের ফেসভ্যালুর মূল্য ১০ টাকা। প্রসঙ্গত, প্রথম দিনেই এই সংস্থার IPO বুক বিল্ড ইস্যু ও রিটেল ০.০১ গুণ সাবস্ক্রিপশন পেয়েছে। এই সংস্থার IPO-র পাবলিক ইস্যুর নিই অংশ ০.০২ গুণ সাবস্ক্রিপশন পেয়েছে। আজ অর্থাৎ বিডিং-র দ্বিতীয় দিনে পাবলিক ইস্যু ৬১ শতাংশ সদস্যতা পেয়েছে।

আরও পড়ুন »   Home Loan BoI: এবার খুব সহজে হোম লোন পাবেন, EMI খরচ কমবে, ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার দারুন অফার

প্রয়োজনীয় লিঙ্ক:

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news