SBI Scheme: স্টেট ব্যাঙ্ক চালু করল এসবিআই গ্রিন টার্ম ডিপোজিট স্কিম, জেনে নিন কী কী সুবিধা?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

State Bank launched SBI Green Term Deposit Scheme, know what are the benefits: আপনিও যদি এসবিআই ব্যাঙ্কের গ্রাহক হয়ে থাকেন, তাহলে আমরা আপনাকে বলি যে অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি পরিবেশ সুরক্ষাও নিশ্চিত করতে হবে। আর এই চিন্তা নিয়েই এক অভিনব উদ্যোগ নিল আরবিআই। এমন পরিস্থিতিতে এসবিআই গ্রিন রুপি টার্ম ডিপোজিট স্কিম। SBI Scheme

আসুন আমরা আপনাকে বলি যে এই স্কিমের অধীনে আপনি কেবল আপনার অর্থ বিনিয়োগ করতে পারবেন না তবে আপনার বিনিয়োগ সরাসরি পরিবেশ বান্ধব প্রকল্পগুলিতে যায়। এমন পরিস্থিতিতে, এই প্রকল্পগুলি নবায়নযোগ্য শক্তি, শক্তি দক্ষতা, জল সংরক্ষণ এবং দূষণ নিয়ন্ত্রণের মতো বিভিন্ন ক্ষেত্রে রয়েছে। শুধু আপনার অর্থই বাড়ছে না, আপনি পৃথিবীকে সুস্থ করতেও অবদান রাখছেন।

আরও পড়ুন »   POST OFFICE SCHEME Update: পোষ্ট অফিসে ক্ষুদ্র সঞ্চয় প্রকল্পের অ্যাকাউন্ট খোলার নিয়ম পরিবর্তন নতুন নির্দেশিকা জারি করলো অর্থমন্ত্রক।

আমরা আপনাকে বলি যে 1111 দিন, 1777 দিন এবং 2222 দিন যাতে সুদের হার যথাক্রমে 6.65% এবং 6.40%। এমন পরিস্থিতিতে, সুবিধাপ্রাপ্ত নাগরিকদের জন্য বিশেষ সুদের হারও পাওয়া যায়। যা 1111 দিন এবং 1777 দিনের জন্য 7.15% এবং 2222 দিনের জন্য 7.40%।

এসবিআই গ্রিন রুপি ফিক্সড ডিপোজিট:

এমন পরিস্থিতিতে, আপনি SBI-এর যে কোনও শাখায় গিয়ে বা YONO অ্যাপের মাধ্যমে এই স্কিমে বিনিয়োগ করতে পারেন। আসুন আমরা আপনাকে বলি যে স্কিমে, অকাল প্রত্যাহারের জন্য একটি জরিমানা আরোপ করা হয়। আপনার বিনিয়োগ আরো স্থিতিশীল এবং নিশ্চিত হয়ে ওঠে। এতে ঋণ সুবিধাও পাওয়া যায়। যা জরুরী পরিস্থিতিতে খুবই সহায়ক হতে পারে।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news