Debangshu Bhattacharya: দেবাংশুর রোজগার অন্য পথে! তিনি কত টাকার মালিক! পড়াশুনোই বা কতদূর

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বাংলার শাসক দল তৃণমূলের যে সকল উঠতি নেতা-নেত্রীরা রয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। যে দেবাংশু ভট্টাচার্য বছরের পর বছর ধরে নিজেকে দলের একনিষ্ঠ কর্মী হিসেবে প্রমাণ করে যাচ্ছেন। পাশাপাশি দেবাংশুর বক্তব্যের জন্য তিনি রাজ্যের যুবসমাজের কাছে বেশ জনপ্রিয়। চলুন দেখে নেওয়া যাক এই দেবাংশুর মোট সম্পত্তির পরিমাণ এবং তার শিক্ষাগত যোগ্যতা (Debangshu Bhattacharya Property details and Education Qualification) কতটুকু।

অবিবাহিত দেবাংশুর ২০২০-২১ অর্থবর্ষে রোজগার ছিল ৪ লক্ষ ৯৯ হাজার ৯৮০ টাকা। ২০২১-২২ অর্থবর্ষে তার রোজগার ছিল ৪ লক্ষ ৯৭ হাজার ৪৯০ টাকা। ২০২২-২৩ অর্থবর্ষে তার রোজগার ছিল ৪ লক্ষ ৯৯ হাজার ৮২০ টাকা। নির্বাচন কমিশনকে দেওয়া হলফনামা থেকে তার রোজগার নিয়ে যা জানা যাচ্ছে তাতে তিনি গত তিনটি অর্থবর্ষে প্রায় একই রকম রোজগার করেছেন।

আরও পড়ুন »   আর কয়েকদিন পরেই পরীক্ষা। (WBPSC Food SI Practice Set 2), দেখে নিন এখনই।

এখন যদি দেবাংশু ভট্টাচার্যের অস্থাবর সম্পত্তির দিকে নজর রাখা যায় তাহলে দেখা যাবে তার নামে তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে, পোস্ট অফিস এবং এলআইসিতে রয়েছে সামান্য করে বিনিয়োগ। এছাড়া দেবাংশু ভট্টাচার্যের নামে কোনরকম যানবাহন অথবা সোনাদানা নেই। সমস্ত হিসেব-নিকেশ অনুযায়ী দেবাংশু ভট্টাচার্যের মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ১৮ লক্ষ ৩০ হাজার ৭৬৪ টাকা।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news