Kisan News: কৃষকদের জন্য সুখবর! সরকার কৃষকদের এসব সুবিধা দিচ্ছে

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ আমরা আপনাকে প্রধানমন্ত্রী কিষাণ ট্র্যাক্টর প্রকল্প সম্পর্কে বিস্তারিত তথ্য দিতে যাচ্ছি। (Kisan News) এটা খুবই গুরুত্বপূর্ণ যে আপনি যদি একজন কৃষক হন তাহলে আপনার ট্রাক্টর কেনার দিকে মনোযোগ দেওয়া উচিত। কিছু লোক ভুয়া ওয়েবসাইটের মাধ্যমে প্রতারণা করছে, যেখানে দাবি করা হচ্ছে যে সরকার কৃষকদের ট্রাক্টর কেনার জন্য ভর্তুকি দিচ্ছে।

তবে আমরা আপনাকে বলতে চাই যে এটি সত্য নয়। আপনি যদি প্রধানমন্ত্রী কিষাণ ট্র্যাক্টর প্রকল্প সম্পর্কে আরও জানতে চান তবে আপনি আমাদের আজকের নিবন্ধটি পড়তে পারেন।

আরও পড়ুন »   E Shram Card: এই শ্রমিকরা প্রতি মাসে 1000 টাকা পাবেন, এভাবে চেক করুন

পিএম কিষাণ ট্র্যাক্টর স্কিম 2024


এই মুহূর্তে পিএম কিষাণ ট্রাক্টর স্কিমের নামে প্রতারণা চলছে। কিছু ভুয়া লোক এই স্কিমের জন্য একটি ওয়েবসাইট তৈরি করেছে। ওয়েবসাইটে বলা হয়েছে, ট্রাক্টর কিনতে সব কৃষকই সরকারের কাছ থেকে সহায়তা পাচ্ছেন।

তারা এই ওয়েবসাইটটিকে অফিসিয়াল হিসাবে আখ্যায়িত করছে, তবে এগুলি সম্পূর্ণ ভুল এবং মিথ্যা। ওয়েবসাইটটির কোনো সরকারি অনুষঙ্গ নেই এবং এটি সম্পূর্ণ ভুয়া। তাই কৃষকরা ট্রাক্টর কিনতে চাইলে তাদের খুব সাবধানে কাজ করতে হবে, যাতে তারা প্রতারণার ফাঁদে না পড়ে।

প্রধানমন্ত্রী কিষাণ ট্র্যাক্টর যোজনা ভুয়া সরকারের জারি করা বার্তা


সরকার একটি ওয়েবসাইটে অনুসন্ধান করলে দেখা যায় যে এই ওয়েবসাইটটি ভুয়া। তিনি তার অফিসিয়াল ওয়েবসাইটে এই তথ্য শেয়ার করে বলেন, এ ধরনের কোনো সরকারি কর্মসূচি নেই। তিনি জাল ওয়েবসাইটে বিশ্বাস বা টাকা না দেওয়ার জন্য কৃষকদের সতর্ক করেছিলেন। সরকার যদি কৃষকদের ট্রাক্টর কিনতে সাহায্য করতে যাচ্ছে, তাহলে তারা কৃষি মন্ত্রণালয়ের ওয়েবসাইটে সবাইকে জানাবে। বর্তমানে তেমন কোনো কর্মসূচি নেই, তাই কোনো গুজবে বিশ্বাস করবেন না।

আরও পড়ুন »   শূন্য হবে বিদ্যুতের খরচ, চব্বিশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নয়া চমক

কিভাবে জাল ওয়েবসাইট সনাক্ত করা যায়


শেষে সরকারি অফিসিয়াল ওয়েবসাইট gov.in। তাছাড়া, nic.in সরকারী অফিসিয়াল পোর্টালের শেষে রাখা হয়েছে। এছাড়াও, ভারত সরকারের অশোক স্তম্ভের প্রতীক আপনাকে সরকারের অফিসিয়াল ওয়েবসাইটে দেখানো হয়েছে। আপনি অফিসিয়াল ওয়েবসাইটে ডিজিটাল ইন্ডিয়ার লোগোও দেখতে পারেন।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news