Ducati Panigale V2 Black এর বুকিং শুরু হয়েছে

বন্ধুরা, আপনি যদি Ducati বাইকের ভক্ত হন তবে আপনার জন্য একটি সুখবর, হ্যাঁ Ducati India ভারতে Panigale V2 Black এর জন্য বুকিং শুরু করেছে। এটি Panigale V2 এর একটি নতুন অবতার, তবে এবার একটি খুব আকর্ষণীয় কালো রঙের কাজ সহ। চকচকে কালো রং, ফেয়ারিং-এ লাল স্টিকারিং, ফুয়েল ট্যাঙ্ক সঙ্গে আসতে চলেছে। এই নতুন কালো রঙটি বিশেষত সেই লোকেরা পছন্দ করবে যারা মনে করেন যে ডুকাটি রেডের মধ্যে Panigale V2 একটু বেশি চটকদার। বন্ধুরা, বাইকটির লুক এবং ডিজাইন বেশ চিত্তাকর্ষক, আসুন এই শক্তিশালী বাইকটি সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

শক্তিশালী কর্মক্ষমতা

প্রযুক্তিগতভাবে এই বাইকটিতে কোন পরিবর্তন করা হয়নি। Panigale V2 একটি 955cc, লিকুইড-কুলড, L-টুইন ইঞ্জিন দ্বারা চালিত যা 10,750rpm এ 155bhp শক্তি এবং 9,000rpm এ 104Nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনটি 6-স্পীড গিয়ারবক্স সহ আসে।

বৈশিষ্ট্য

এই বাইকটি ইলেকট্রনিক বৈশিষ্ট্যে পরিপূর্ণ, যার মধ্যে রয়েছে রাইড মোড, পাওয়ার মোড, কর্নারিং ABS, ট্র্যাকশন কন্ট্রোল, ইঞ্জিন ব্রেক কন্ট্রোল এবং আরও অনেক কিছু। এই সমস্ত বৈশিষ্ট্যগুলির সেটিংস সহজেই রঙিন TFT ডিসপ্লের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়।

চ্যাসিস

চ্যাসিস সম্পর্কে কথা বলতে গেলে, Panigale V2 একটি অ্যালুমিনিয়াম মনোকোক ফ্রেম পেয়েছে, যা একটি সম্পূর্ণরূপে সামঞ্জস্যযোগ্য 43mm Showa USD ফর্ক এবং একটি সম্পূর্ণরূপে সামঞ্জস্যযোগ্য মনোশক সাসপেনশন দ্বারা সমর্থিত। এই বাইকটি 17-ইঞ্চি চাকায় চলে, যা পিরেলি ডায়াবলো রোসো কর্সা II টায়ারের সাথে লাগানো আছে। ব্রেকিং ডিউটি ​​সামনের দিকে টুইন 320 মিমি ডিস্ক এবং ব্রেম্বো মনোব্লক এম 4.32 ক্যালিপার এবং পিছনে 245 মিমি ডিস্ক দ্বারা পরিচালিত হয়।

সুপারস্পোর্ট বাইক

Ducati Panigale V2 একটি শক্তিশালী সুপারস্পোর্ট বাইক। আপনি যদি এই বাইকটি কিনতে চান তবে বুকিং শুরু হয়ে গেছে, আপনি যত তাড়াতাড়ি সম্ভব বুক করতে পারেন।

মূল্য

বন্ধুরা, এখন দামের কথা বলছি, এই বাইকটির দাম ₹ 20.68 লক্ষ (এক্স-শোরুম, দিল্লি) পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি একটি শক্তিশালী এবং স্টাইলিশ সুপারস্পোর্ট বাইক খুঁজছেন, তাহলে Ducati Panigale V2 Black হতে পারে আপনার জন্য সেরা বিকল্প।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment