3 লক্ষ টাকায় 10 লক্ষ টাকার বিলাসিতা, স্বপ্নের গাড়ি এখন আপনার বাজেটে

বন্ধুরা, আপনি যদি একটি স্টাইলিশ এবং নির্ভরযোগ্য গাড়ি খুঁজছেন? কোনটির বাজেট কম এবং গাড়ির পারফরমেন্সও ভালো? তাই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি একটি জমকালো অফার, হ্যাঁ বন্ধুরা, আপনি মাত্র ₹3 লাখে দামি দেখতে Honda Amaze পেতে পারেন। হ্যাঁ, আপনি ঠিকই পড়েছেন, আমাদের এই গাড়িটি সম্পর্কে আরও বিশদে জানতে দিন এবং এটি কোথা থেকে কিনতে হবে তাও জানুন।

পাওয়ার এবং মাইলেজ

2014 Honda Amaze-এর শক্তিশালী ইঞ্জিন এবং মাইলেজ সম্পর্কে কথা বলতে গেলে, আপনি এই গাড়িতে একটি 1199 cc 4-সিলিন্ডার ইঞ্জিন পাবেন, যা 88.50 Bhp শক্তি এবং 110 Nm টর্ক জেনারেট করতে সক্ষম। মাইলেজের কথা বললে, ARAI-এর মতে এই গাড়িটি প্রতি লিটারে 18.3 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেয়।

নতুন Honda Amaze বনাম 2014 মডেল

আপনি যদি শোরুম থেকে নতুন Honda Amaze কিনে থাকেন, তাহলে আপনার দাম হতে পারে ₹7.20 লক্ষ থেকে ₹9.96 লক্ষ। কিন্তু একটু বুদ্ধিমান সিদ্ধান্ত নিয়ে, আপনি মাত্র ₹3 লক্ষে এই দুর্দান্ত গাড়িটি আপনার বাড়িতে আনতে পারেন।

মাত্র ₹3 লক্ষে এই দুর্দান্ত গাড়িটি বাড়িতে নিয়ে আসুন

আসলে, বন্ধুরা, আমরা আপনাকে জানিয়ে রাখি যে এটি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি, যা 2014 মডেলের Honda Amaze সেডান। সম্প্রতি, একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি গাড়ি বিক্রির ওয়েবসাইট CarWale ওয়েবসাইটে ₹ 3.6 লক্ষ মূল্যে বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। গাড়ির লুক এবং ডিজাইনের পাশাপাশি গাড়ির কন্ডিশনও ভালো, এই গাড়িটি এখন পর্যন্ত মাত্র 85,000 কিলোমিটার পাড়ি দিয়েছে।

এবং এটি চমৎকার অবস্থায় সাদা রঙের। তো বন্ধুরা, আপনি যদি এই গাড়িটি কেনার কথা ভাবছেন, তাহলে এই গাড়িটি হতে পারে আপনার জন্য সেরা বিকল্প, আপনি সস্তায় কিনতে পারেন। কিনতে, আপনি CarWale সাইটে যেতে পারেন এবং ডিলারের সাথে কথা বলতে পারেন।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment