2024 সালে আসছে শক্তিশালী রেট্রো বাইক – Triumph Thruxton 400

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বন্ধুরা, আপনি যদি একটি শক্তিশালী এবং স্টাইলিশ 400cc মোটরসাইকেল খুঁজছেন? তাই আপনাদের জন্য একটি সুখবর আছে, হ্যাঁ বন্ধুরা, Triumph একটি নতুন মডেল, Triumph Thruxton 400 এর মাধ্যমে তার 400cc প্ল্যাটফর্মটিকে আরও দর্শনীয় করে তুলতে চলেছে। আশা করা হচ্ছে যে এই দুর্দান্ত বাইকটি 2024 সালে লঞ্চ করা হবে, অর্থাৎ, এটি Speed ​​400 এবং Scrambler 400X লঞ্চের এক বছর পরে লঞ্চ করা হতে পারে।

শক্তিশালী কর্মক্ষমতা

বন্ধুরা, আমরা আপনাদের বলি যে Triumph Thruxton 400 দেখার পর আপনি অবশ্যই Speed ​​400 এর আভাস পাবেন, কিন্তু বন্ধুরা, এটি তার থেকে অনেক বেশি আকর্ষণীয়। এতে আপনি ধানসু স্পিড ট্রিপল আরআর-এর সুন্দর সেমি-ফেয়ারিং দেখতে পাবেন, যা বাইকটিকে একটি শক্তিশালী এবং আকর্ষণীয় চেহারা দেয়।

আরও পড়ুন »   মধ্যবিত্তের স্বপ্ন হবে পূরন! একদম জলের দামে এসে গেল নতুন Tata Nexon

বন্ধুরা, আমরা যদি বাইকের ডিজাইনের কথা বলি, স্পিড 400 এর মতো একই বডি প্যানেল থ্রুক্সটন 400 এ ব্যবহার করা হয়েছে। এর মানে বন্ধুরা, আপনি একই টিয়ারড্রপ আকৃতির জ্বালানী ট্যাঙ্ক এবং উন্মুক্ত সাবফ্রেম সহ মসৃণ অংশ দেখতে পাবেন। Triumph 400cc প্ল্যাটফর্মটি সর্বদা চমৎকার মানের এবং ফিট-ফিনিশ দ্বারা চিহ্নিত করা হয়েছে, এবং আমরা আশা করি Thruxton 400-এও এটি দেখতে পাব।

Triumph Thruxton 400-এর রাইডিং পজিশন ক্যাফে রেসার স্টাইলের সাথে মানানসই করা যেতে পারে। এটি স্পোর্টি রাইডার ট্রায়াঙ্গেলের জন্য কিছুটা কম ক্লিপ-অন হ্যান্ডেলবার পাওয়ার সম্ভাবনা রয়েছে।

শক্তিশালী ইঞ্জিন এবং কর্মক্ষমতা

যাইহোক, যদি আমরা ইঞ্জিন, চ্যাসিস এবং অন্যান্য হার্ডওয়্যার সম্পর্কে কথা বলি তবে এটি স্পিড 400 এর মতোই হবে বলে আশা করা হচ্ছে। এতে একটি 399cc লিকুইড-কুলড, সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন থাকবে যা 39.5bhp শক্তি এবং 37.5Nm টর্ক জেনারেট করবে। এটি একটি 6-স্পীড গিয়ারবক্সের সাথে যুক্ত হবে।

আরও পড়ুন »   Maruti Alto 800: মাত্র 75 হাজার টাকায় বাড়িতে নিয়ে আসুন, এটি একটি অনন্য সুযোগ

মূল্য

Triumph Speed ​​400-এর দাম 2.35 লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি) এবং Scrambler 400X-এর দাম 2.65 লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। এমন পরিস্থিতিতে, আশা করা হচ্ছে যে Triumph Thruxton 400 এই দুটির মধ্যে কোথাও লঞ্চ হতে পারে, যার দাম প্রায় 2.5 লক্ষ টাকা।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news