স্বপ্নের স্কুটার Honda Activa 6G বাড়িতে নিয়ে আসুন মাত্র ₹21,000-এ

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Honda Activa 6G এর ভারতে চাহিদা বেশি, মেয়েরা এই স্কুটারটি সবচেয়ে বেশি পছন্দ করে। আপনিও যদি এই স্কুটারটি কিনতে চান কিন্তু নতুন কেনার বাজেট আপনার নেই, তাহলে আপনি এই দুর্দান্ত স্কুটারটি কম দামেও পেতে পারেন, হ্যাঁ বন্ধুরা, আপনি Quikr-এর ওয়েবসাইটে এটি পাচ্ছেন মাত্র 21,000 টাকায়। আমরা এই স্কুটার সম্পর্কে জানি

উন্নত প্রযুক্তি

Activa 6G শুধু একটি স্কুটার নয়, প্রযুক্তির এক বিস্ময়। এতে আপনি ফুয়েল ইনজেকশন সিস্টেম পাবেন, যা ভালো পারফরম্যান্স এবং মাইলেজ দেয়। এছাড়াও, এটি এইচইটি (হোন্ডা ইকো টেকনোলজি) দ্বারা সজ্জিত, যা জ্বালানী সাশ্রয় করে।

নিরাপত্তা বৈশিষ্ট্য

Activa 6G-এ আপনি আরামদায়ক সিট এবং অ্যাডজাস্টেবল শকার পাবেন, যা আপনাকে দীর্ঘ রাইডেও ক্লান্ত হতে দেয় না। এছাড়াও এতে টেলিস্কোপিক সাসপেনশন এবং কম্বি ব্রেকিং সিস্টেম (সিবিএস) রয়েছে, যা চমৎকার রাইডিং কোয়ালিটি এবং নিরাপত্তা প্রদান করে।

আরও পড়ুন »   Electric Scooters: ছ্যাঁকা দিচ্ছে জ্বালানির দাম! ১৯৫ কিলোমিটার ননস্টপ রাইডিং, চমকে দেবে ৫ ই-স্কুটার

ডিজাইন

Activa 6G অনেক আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে, এর ডিজাইনটি বেশ স্টাইলিশ এবং আধুনিক, যা তরুণদের কাছে খুবই পছন্দের। এছাড়াও, এতে এলইডি হেডলাইট এবং ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের মতো বৈশিষ্ট্য রয়েছে, যা এটিকে আরও প্রিমিয়াম করে তোলে।

বৈশিষ্ট্য

এছাড়াও আপনি Activa 6G-এ অনেক দরকারী বৈশিষ্ট্য পাবেন, যেমন প্রশস্ত বুট স্পেস, মোবাইল চার্জিং সকেট এবং অ্যান্টি-থেফট অ্যালার্ম (কিছু ভেরিয়েন্টে)। এই বৈশিষ্ট্যগুলি আপনার রাইডিংকে আরও বেশি সুবিধাজনক করে তোলে।

ইঞ্জিন

Activa 6G-এ রয়েছে একটি 109.51cc BS-VI ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন, যা 7.79 PS শক্তি এবং 8.84 Nm টর্ক জেনারেট করে৷ এই ইঞ্জিন আপনাকে স্কুটার চালানোর মজা দেয় এবং এর ভাল মাইলেজও আপনাকে পেট্রোল খরচের চিন্তা থেকে দূরে রাখে।

আরও পড়ুন »   Honda CB Shine বাড়িতে নিয়ে আসুন মাত্র ₹26,500-এর সাথে দারুণ মাইলেজ

মাইলেজ

Activa 6G এর সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এর চমৎকার মাইলেজ। কোম্পানির দাবি যে এই স্কুটিটি ARAI পরীক্ষায় 50 kmpl পর্যন্ত মাইলেজ দিতে পারে। একই সময়ে, এমনকি বাস্তব জগতে রাইডিংয়েও, এটি সহজেই প্রায় 45 থেকে 50 kmpl এর মাইলেজ দেয়।

মূল্য

বন্ধুরা, এখন দামের কথা বলছি, শো-রুমে এই স্কুটির দাম ৫০,০০০ টাকা। 77,712 কিন্তু এই স্কুটি Quikr ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে মাত্র ₹21,000। স্কুটিটি এখনও অবস্থায় আছে, কোন সমস্যা নেই, আপনি যদি এই স্কুটিটি আপনার বাড়িতে আনতে চান তবে Quikr এর ওয়েবসাইটে যান এবং ডিলারের সাথে কথা বলে এটি কিনুন। এই ওয়েবসাইটে অনেক স্কুটার বিক্রি হচ্ছে।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

 

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news