মাত্র ₹35,000-এ একটি দুর্দান্ত বাইক নিন Hero Honda CBZ Extreme

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতে বাইকের প্রচুর চাহিদা, তা গ্রাম হোক বা শহর। বর্তমান সময়ে প্রায় সবারই একটি বাইক আছে, কিন্তু কিছু মানুষ বাজেটের অভাবে নতুন বাইক কিনতে পারে না, তবে বন্ধুরা, এখন আপনার চিন্তা করার দরকার নেই, হ্যাঁ, এখন আপনিও কম দামে একটি দুর্দান্ত বাইক কিনতে পারেন। হ্যাঁ, এখন আপনি মাত্র 35 হাজার টাকায় আপনার বাড়িতে একটি দুর্দান্ত বাইক আনতে পারেন। আসুন জেনে নিই কিভাবে এটি পাবেন এবং এই বাইক সম্পর্কে।

শক্তিশালী কর্মক্ষমতা এবং মাইলেজ

Hero Xtreme 160R-এ একটি 163.4cc এয়ার-কুলড, 4-স্ট্রোক ইঞ্জিন রয়েছে যা 15.2 PS শক্তি এবং 14.1 Nm টর্ক জেনারেট করে৷ এই ইঞ্জিনটি 5-স্পীড গিয়ারবক্স সহ আসে। রাইডাররা মাইলেজের পাশাপাশি গতি নিয়েও চিন্তিত। কোম্পানির দাবি যে এই বাইকটি 40 kmpl-এর বেশি মাইলেজ দেয়, যা দৈনন্দিন ব্যবহারের জন্য বেশ ভালো।

আরও পড়ুন »   Honda CB Shine বাড়িতে নিয়ে আসুন মাত্র ₹26,500-এর সাথে দারুণ মাইলেজ

নকশা এবং বৈশিষ্ট্য

Hero Xtreme 160R কে স্পোর্টি লুক দিতে এতে পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক, শার্প হেডলাইট, LED টেললাইট এবং স্প্লিট সিট দেওয়া হয়েছে। এছাড়াও, এতে সম্পূর্ণ-ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, অ্যাডজাস্টেবল ব্রাইটনেস, ফুয়েল-ইনজেকশন সিস্টেম এবং ডিস্ক ব্রেক-এর মতো বৈশিষ্ট্য রয়েছে।

বৈকল্পিক

Hero Xtreme 160R চারটি ভেরিয়েন্টে আসে – একক ডিস্ক, ডাবল ডিস্ক, স্টিলথ সংস্করণ এবং সংযুক্ত সংস্করণ। এর মধ্যে বেস ভেরিয়েন্ট হল সিঙ্গেল ডিস্ক যার সামনে সিঙ্গেল ডিস্ক ব্রেক দেওয়া আছে। ডাবল ডিস্ক ভেরিয়েন্টে, সামনে এবং পিছনে উভয় দিকেই ডিস্ক ব্রেক পাওয়া যায়। স্টিলথ সংস্করণে আপনি বিশেষ কালো রঙ এবং কিছু প্রসাধনী পরিবর্তন দেখতে পাবেন।

মূল্য

Hero Xtreme 160R-এর দাম সম্পর্কে কথা বললে, এর দাম 1.21 লক্ষ টাকা থেকে শুরু হয় যা নির্বাচিত ভেরিয়েন্ট এবং অবস্থানের উপর নির্ভর করে কিছুটা উপরে বা নিচে যেতে পারে। কিন্তু বন্ধুরা, আপনাকে এত টাকা দিতে হবে না, হ্যাঁ, OLX ওয়েবসাইটে এই আশ্চর্যজনক বাইকের তালিকা রয়েছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই ওয়েবসাইটে সেকেন্ড হ্যান্ড বাইক পাওয়া যায়।

আরও পড়ুন »   মাত্র ₹65,000-এ বাড়িতে নিয়ে আসুন Maruti Suzuki 800

আর তাও খুব কম দামে। এবং Hero Xtreme 160R এই সাইটে তালিকাভুক্ত করা হয়েছে, বাইকের অবস্থা এখনও নিখুঁত। এই বাইকটি একটি 2010 মডেল এবং এর দাম রাখা হয়েছে 35000 টাকা। আপনি যদি কিনতে চান, আপনি ওয়েবসাইটে গিয়ে মালিকের সাথে কথা বলতে পারেন। আর কম দামে ঘরে তুলতে পারবেন

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news