PM Modi Rally: আবার বাংলায় মোদী, দু’দিনের সফরে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

PM Modi Rally:পঞ্চম দফার নির্বাচনের আগেরদিনই ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবি ও সোমবার দু’দিন তাঁর রাজ্যে থাকার কথা। সূত্রের খবর, ১৯ ও ২০ মে দু’দিনের সফরে পাঁচ থেকে ছয়টি সভা করতে পারেন তিনি। লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশের পর এখনও পর্যন্ত ৯ বার রাজ্য এসেছেন প্রধানমন্ত্রী।

সূত্রের খবর অনুযায়ী, প্রধানমন্ত্রী মোদি ১৯ মে রবিবার রাজ্যে আসবেন। সেদিন আপনি তিনটি সভা করতে পারেন। ওই দিন পুরুলিয়া, বিষ্ণুপুর ও মেদিনীপুরে সভা হওয়ার কথা। পঞ্চম দফার ভোটের দিন ২০মে কাঁথি, তমলুক এবং ঘাটাল লোকসভা কেন্দ্র হলদিয়া এবং ঝাড়গ্রামে আরও দুটি সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এদিন রাজ্যের ৭টি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ হবে।

আরও পড়ুন »   Saayoni Ghosh Property: যাদবপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ, জেনে নিন তাঁর সম্পত্তির পরিমাণ কত।

লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যে এখনও পর্যন্ত ১৬টি সভা করেছেন তিনি। এই দু’দিন মোদী ৬টি লোকসভা কেন্দ্রে প্রচার করবেন। ২৫ মে, ষষ্ঠ দফায় এই কেন্দ্রগুলিতে ভোটগ্রহণ হবে। তমলুকের প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়, বিষ্ণুপুরের প্রার্থী সৌমিত্র খাঁ, পুরুলিয়ার জ্যোতির্ময় মাহাতো, কাঁথির সৌমেন্দু অধিকারী, অগ্নিমিত্রা পাল ও ঘাটালে হিরণ এই কেন্দ্রগুলিতে লোকসভা নির্বাচনে লড়বেন। বিষ্ণুপুরে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁয়ের সমর্থনে সভা করতে পারেন। ২০ তারিখ সোমবার বিজেপি প্রার্থী প্রণত টুডুর হয়ে প্রচার করতে পারেন প্রধানমন্ত্রী। ঝাড়গ্রাম স্টেডিয়ামে সভা হওয়ার কথা।

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news