Ola স্কুটির দিন শেষ! TVS আনল দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার,দাম মাত্র

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Ola: একের পর এক বাইক, স্কুটার এনে সবাইকে চমকে দিচ্ছে টু হুইলার কোম্পানি TVS। অতীতে দেশের বড় বড় কোম্পানিকে পেছনে ফেলে বেশ কয়েকটি গাড়ি লঞ্চ করে সবাইকে চমকে দিয়েছে এই কোম্পানি। তবে এবারও তার ব্যতিক্রম হয়নি। এবার ওলা ও ইথার কোম্পানির সঙ্গে শক্ত প্রতিদ্বন্দ্বিতায় মোকসাম বাহন নিয়ে এল TVS।

আপনিও যদি স্কুটার পছন্দ করেন এবং কেনার পরিকল্পনা করছেন তাহলে এখানে আপনার জন্য একটি সুবর্ণ খবর। TVS iQube স্কুটার এখন বাজারে। সময়ের সাথে সাথে টিভিএস কোম্পানি টু-হুইলার সেগমেন্টে একটি বড় নাম হয়ে উঠছে।তবে TVS কোম্পানি এবার দুটি ভেরিয়েন্টের স্কুটার এনে বড় চমক দিল। TVS iQube ইভির পি পোর্টফোলিওতে দুটি নতুন ভেরিয়েন্ট যুক্ত করেছে।

আরও পড়ুন »   TVS Apache RTR 160 4V ব্ল্যাক এডিশন কেন কিনবেন, রইল 5 কারণ

প্রতিবেদনে বলা হয়েছে, কোম্পানি প্রায় ২ বছর পর একটি নতুন বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করেছে, যদিও এই বৈদ্যুতিক স্কুটারটি TVS iCube-এর একটি নতুন রূপ। বাইকটির TVS iQube ভেরিয়েন্টের দাম 1 লাখ টাকার নিচে। একটি বড় ব্যাটারি প্যাক ৭৫ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দেয়।কোম্পানি TVS iQube-র একটি বিশেষ ভেরিয়েন্ট লঞ্চ করেছে, এর এক্স-শোরুম দাম ৯৭,৩০৭ টাকা। তবে গ্রাহকদের জন্য রয়েছে বড় চমক। পেয়ে যাবেন ২০,০০০ টাকা অবধি ছাড়। iQube 09-এ একটি 2.2kWh ব্যাটারি প্যাক রয়েছে। সংস্থার দাবি, মাত্র ২ ঘণ্টায় ০ থেকে ৮০ শতাংশ চার্জ হয়। এর জন্য কোম্পানি একটি 950W চার্জার অফার করছে।

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news