TVS Apache RTR 160 4V ব্ল্যাক এডিশন কেন কিনবেন, রইল 5 কারণ

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

TVS Apache RTR 160 4V: গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে। ‘কুচকুচে’ কালো রঙের চাঁদর গায়ে জড়িয়ে হাজির হয়েছে বাইকটি। স্ট্যান্ডার্ড মডেলের সাথে তুলনায় এই নতুন ব্ল্যাক এডিশনের ডিজাইনে বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করা গেছে। TVS Apache RTR 160 4V Black Edition কেন কিনবেন, সেটা এই প্রতিবেদনে পাঁচটি হাইলাইটের মাধ্যমে তুলে ধরা হল।

TVS Apache RTR 160 4V Black Edition সম্পূর্ণ ব্ল্যাক থিমে হাজির হয়েছে। আপাদমস্তক তাই কালো রঙ নজরে পড়ে। বডিওয়ার্ক থেকে সাইকেল পার্টস, সমস্ত কিছু কালো, যা স্লিক ও স্টেলথি লুকস এনেছে। গ্রাফিক্সের মাধ্যমে শোভা বাড়ানোর কোনও প্রয়াস করা হয়নি৷ ফলে ডিজাইন খুব সিম্পল থেকেছে। মার্কিং বলতে শুধুমাত্র ট্যাঙ্কে রয়েছে TVS লোগো। এর সাথে সাইড এবং টেল সেকশনে Apache ও RTR 160 4V স্টিকার চোখে পড়বে।।

আরও পড়ুন »   সুরক্ষার বিচারে জনগণের সব চেয়ে বেশি পছন্দের গাড়িতে দাম কমলো এক লক্ষ, বিশদ জানুন

ফিচার্স

TVS সবসময় তাদের বাইকে অনেক ফিচার প্যাক করার জন্য পরিচিত। Apache Black Edition এর ব্যতিক্রম নয়। তিনটি রাইডিং মোড, ব্লুটুথ কানেক্টিভিটি সহ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, চারদিকে এলইডি আলো এবং গ্লাইড থ্রু টেকনোলজি বা জিটিটি বাইকটিকে অনন্য করে তুলেছে।

স্পেসিফিকেশন

হাই-পারফরম্যান্স নিশ্চিত করতে TVS Apache RTR 160 4V Black Edition-এ রয়েছে একটি ১৫৯.৭ সিসি অয়েল কুল্ড মোটর। এটি থেকে উৎপন্ন হয় ১৭.৩১ বিএইচপি শক্তি এবং ১৪.৭৩ এনএম টর্ক। ইঞ্জিনের সাথে সংযুক্ত ৫-স্পিড গিয়ারবক্স। ১৪৪ কেজি ওজন ও সুন্দর টিউন করা সাসপেনশন থাকার ফলে মোটরসাইকেলটির হ্যান্ডল করা খুব সহজ।

আরও পড়ুন »   ১ লাখের মধ্যে দুর্দান্ত মাইলেজ চাইছেন, দেখুন সেরা ৪ বাইক

হার্ডওয়্যার

ডিজাইনে পরিবর্তনের ছাড়া TVS Apache RTR 160 4V Black Edition-এর কারিগরি ক্ষেত্রে কোন বদল ঘটানো হয়নি। আগের মতই দুদিকে ১৭ ইঞ্চি অ্যালয় হুইলে ছুটবে এই বাইক। সামনে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং পেছনে মোনোশক সাসপেনশন রয়েছে। ব্রেকিংয়ের জন্য সামনে ডিস্ক এবং পেছনে ড্রাম ব্রেক দেওয়া হয়েছে।

দাম

TVS Apache RTR 160 4V Black Edition-এর দাম ১.২৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। এটি বাইকটির সবচেয়ে সস্তা ভার্সনের মূল্যের কাছাকাছি। যার মধ্যে ব্লুটুথ কানেক্টিভিটি এবং পেছনের চাকায় ডিস্ক ব্রেক অনুপস্থিত।

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news