Lok Sabha Election 2024: ভোটের আগে উত্তপ্ত নন্দীগ্রাম! মহিলা বিজেপি কর্মীকে কুপিয়ে খুন,বাঁচাতে গিয়ে জখম ছেলে-সহ ৭!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Lok Sabha Election 2024: ভোটের দুই দিন আগে উত্তপ্ত হয়ে উঠল নন্দীগ্রাম। বিজেপির এক মহিলা কর্মীকে কপিয়ে খুনের অভিযোগ উঠল নন্দীগ্রামের সোনাচূড়া এলাকায়। পাশাপাশি অন্তত ৭ জন বিজেপি কর্মী আহত হয়েছেন। ধারালো অস্ত্র দিয়ে তাঁদের আঘাত করা হয়েছে বলে অভিযোগ। একজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাঁকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। বিজেপির অভিযোগ তৃণমূলের দিকে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এদিন সকাল থেকেই বিক্ষোভ শুরু করেন স্থানীয় বিজেপি নেতা-কর্মীরা।

স্থানীয় সূত্রে খবর, সোনাচূড়া এলাকায় মনসাবাজারে রাতের দিকে বিজেপি কর্মীরা জনসংযোগ কর্মসূচিতে ছিলেন। সেই সময়ে বাইকে করে দুষ্কৃতীরা আসে। এক মহিলা বিজেপি কর্মীকে এলোপাথাড়ি কোপ মারতে থাকে। ওই মহিলা বিজেপি কর্মীর ছেলে বাঁচাতে গেলে তিনিও জখম হন। গুরুতর আহত অবস্থায় তিনি কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু ওই মহিলা বিজেপি কর্মীর মৃত্যু হয়। এছাড়া আহত হয়েছেন আরও কয়েকজন বিজেপি কর্মী। গোটা ঘটনায় বিজেপির অভিযোগ তৃণমূলের দিকে। অন্যদিকে তৃণমূল সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেছে, ‘ওই এলাকায় তৃণমূলের কোনো সংগঠন নেই। এই ঘটনায় বিজেপির দলাদলি কাজ করছে।’

আরও পড়ুন »   কেন্দ্রে এখন নমো ৩.০, কে কোন বিষয়ে মন্ত্রিত্ব পেলেন জানুন

আগামী ২৫ তারিখ তমলুক লোকসভা কেন্দ্রে ভোট রয়েছে। তমলুক লোকসভা কেন্দ্রের মধ্যেই নন্দীগ্রাম রয়েছে। একসময়ে রাজ্যের রাজনৈতিক পালাবদলের অন্যতম ইস্যু ছিল নন্দীগ্রাম। ২০২১ থেকে ফের শিরোনামে চলে আসে এই এলাকা। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে এই আসনে লড়েন শুভেন্দু অধিকারী। তৃণমূলের তরফ থেকে প্রার্থী ছিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। শেষ পর্যন্ত জিতে যান শুভেন্দু অধিকারী।কিন্তু তাঁর জেতার পদ্ধতি নিয়েও প্রশ্ন তুলেছে তৃণমূল। লোকসভা নির্বাচনেও এই আসনে হাইভোল্টেজ লড়াই হতে চলেছে। প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় এই আসনে বিজেপির প্রার্থী। তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। সিপিআইএম প্রার্থী সায়ন ব্যানার্জি। এই লোকসভা কেন্দ্রের প্রচার আজ শেষ হচ্ছে। তার আগেই রাজনৈতিক দ্বন্দ্বে উত্তপ্ত এলাকা।

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news