Big Boss: বিগ বসে এবার অনিল কাপুর

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিগ বসের ইতিহাসে এক বিশেষ নতুন মুখ হতে চলেছেন অনিল কাপুর। সিনেমার জগতে নাম যশ অর্জনের পর এবার নতুন ভূমিকায় অনিল কাপুর। তবে প্রতিযোগী হিসেবে নয় বরং হবেন সঞ্চালক। তবে কি সলমন খানের বদলে দেখা যাবে তাঁকে? বিগ বসের প্রথম সিজন থেকে এখনও অবধি প্রতি সিজনেই সঞ্চালকের চরিত্রে দেখা গেছে সলমন খানকে। এবারে কি তার জায়গায় আসবে অনিল কাপুর? সেরকমই খবর পাওয়া যাচ্ছে বিগ বসের সদ্য প্রকাশিত একটি টিজার থেকে।

সলমন খান এবং অনিল কাপুর দুজনেই সিনেমার জগতে বিশেষ দুটি নাম। প্রায় সমসাময়িক দুই নায়ক এবার বিগ বসের সঞ্চালনার দায়িত্বে! আজকাল বেশিরভাগ টিভি শো সাধারণত দুই পদ্ধতিতে সঞ্চালন করা হয় একটি টিভির মাধ্যমে এবং অন্যটি অনলাইন স্ট্রিমিং এর মাধ্যমে যা OTT নামেও পরিচিত। আর এই OTT মাধ্যমেই এবার সঞ্চালনা করবেন অনিল কাপুর। এর আগের সিজন পর্যন্ত এই দায়িত্ব পালন করছিলেন বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহর।

আরও পড়ুন »   TATA MOTORS: একবার চার্জে ছুটবে ৩০০ কিমি! ভারতীয় সেনার হাতে এল হাইড্রোজেন চালিত টাটার বাস

আর এবার সেই পদ থেকে করণকে সরিয়ে আনা হলো নতুন মুখ অনিল কাপুর কে। সম্প্রতি বিগ বসের অফিশিয়াল একাউন্ট থেকে পোস্ট হওয়া টিজারে সঞ্চালক হিসেবে দেখা যাচ্ছে অনিল কাপুরকে।সেখানে একটি বৃষ্টির সময়ের লুক শেয়ার করে নেওয়া হয়েছে দি এভারগ্রিন অনিল কাপুরকে। সেখানে একটি পোস্টারও তারা শেয়ার করেছেন। যেখানে বিগ বসের সঞ্চালকের দায়িত্বে সিংহাসনে বসে থাকতে দেখা যাচ্ছে অনিল কাপুরকে।

Big Boss: বিগ বসে এবার অনিল কাপুর
Big Boss: বিগ বসে এবার অনিল কাপুর

খুব চেনা অনিল কাপুরকে সঞ্চালক হতে দেখে উৎসাহিত ভক্তরা।এতদিন তাঁর অভিনয় প্রতিভায় সকলেই তার বাহবা দিয়েছেন। এবার রিয়ালিটি শোতে তাঁর উপস্থাপনা দেখতে উৎসাহিত বিগ বস অনুগামীরা।

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news