12 জুন লঞ্চের আগে ভারতে Xiaomi 14 Civi-এর দাম লিক

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Xiaomi 14 Civi 12 জুন ভারতে লঞ্চ হতে চলেছে ৷ কোম্পানিটি এর আগে আসন্ন হ্যান্ডসেটের বেশ কয়েকটি মূল বৈশিষ্ট্য টিজ করেছে৷ ফোনটির ডিজাইন এবং কালার অপশনও প্রকাশ করা হয়েছে। এটি Xiaomi Civi 4 Pro- এর একটি রিব্যাজড সংস্করণ বলে জানা গেছে , যা এই বছরের মার্চ মাসে চীনে চালু করা হয়েছিল। লঞ্চের আগে, একটি টিপস্টার সম্ভাব্য দামের পাশাপাশি Xiaomi 14 Civi- এর প্রত্যাশিত RAM এবং স্টোরেজ ভেরিয়েন্ট ফাঁস করেছে ।

ভারতে Xiaomi 14 Civi মূল্য (প্রত্যাশিত)

Xiaomi 14 Civi-এর দাম ভারতে হতে পারে Rs. 8GB + 128GB বিকল্পের জন্য 43,000, দাবি করেছেন টিপস্টার অভিষেক যাদব (@yabhishekhd) একটি X পোস্টে । তিনি আরও উল্লেখ করেছেন যে একটি দ্বিতীয় 12GB + 512GB ভেরিয়েন্ট থাকবে। যাইহোক, টিপস্টার উল্লেখ করেছেন যে তার উত্স এই বিবরণ সম্পর্কে “এবার নিশ্চিত নয়”। তাই পাঠকদের উচিত এই তথ্যগুলো এক চিমটি লবণ দিয়ে নেওয়া।

আরও পড়ুন »   Realme GT 7 Pro 16GB RAM এবং ইউনিক ফিচার সহ আসবে রিয়েলমি জিটি ৭ প্রো, স্পেক্স ফাঁস

Xiaomi 14 Civi স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য

Xiaomi 14 Civi একটি 120Hz রিফ্রেশ রেট সহ একটি ফ্ল্যাট 1.5K AMOLED স্ক্রিন বৈশিষ্ট্যযুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে । এটি Qualcomm-এর Snapdragon 8s Gen 3 চিপসেট দ্বারা চালিত হবে এবং Android 14-ভিত্তিক HyperOS-এর সাথে পাঠানো হবে। হ্যান্ডসেটটিতে একটি Leica-ব্যাকড ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিটের পাশাপাশি ডুয়াল 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

12 জুন লঞ্চের আগে ভারতে Xiaomi 14 Civi-এর দাম লিক
12 জুন লঞ্চের আগে ভারতে Xiaomi 14 Civi-এর দাম লিক

Xiaomi 14 Civi একটি 4,700mAh ব্যাটারি প্যাক করবে যার সাথে 67W তারযুক্ত ফাস্ট চার্জিং সমর্থন ব্যাটারির সাথে 1,600 চার্জ চক্র সমর্থন করবে। স্মার্টফোনটি একটি ধাতব ফ্রেম সহ আসবে এবং 7.4 মিমি পুরুত্ব পরিমাপ করবে। এটি ভারতে তিনটি রঙের বিকল্পে দেওয়া হবে – ক্রুজ ব্লু, ম্যাচা গ্রিন এবং শ্যাডো ব্ল্যাক।

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news