এবার Amazon কোম্পানি বাড়িতে বসে কাজের সুযোগ দিচ্ছে, কিভাবে আবেদন করবেন জানুন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আমাজন, ফ্লিপকার্ট এর মতো অনলাইন শপিং অ্যাপগুলোতে নিজের কর্মজীবনে যুক্ত হওয়া হাজারো মানুষের স্বপ্ন থাকে। তার উপরে সেটি যদি হয় ওয়ার্ক ফ্রম হোম অর্থাৎ বাড়িতে বসে কাজ তাহলে তো একেবারে সোনায় সোহাগা। এবার আমাজন এরকমই একটি কাজের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাঁরা জানিয়েছে বাড়িতে বসে কাজ করার জন্য ভার্চুয়াল কাস্টমার সাপোর্ট অ্যাসোসিয়েট পদে নিয়োগ করা হবে। কাজের ধরন, কীভাবে আবেদন করা যাবে ? শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, সব জানুন বিশদে,

পদের নাম : Amazon ভার্চুয়াল কাস্টমার সাপোর্ট অ্যাসোসিয়েট।

শূন্যপদ : সংস্থার তরফে শূন্যপদ নিশ্চিত করে বলা হয়নি।উপযুক্ত শিক্ষযোগ্যতা থাকলেই আবেদন করা যাবে।

বেতন : সংস্থাটিতে এই পোস্টে কর্মরত কর্মীদের বার্ষিক বেতন ঠিক করা আছে নূন্যতম ২,৪৭,০০০/- থেকে সর্বচ্চো ৪,২০,৯০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: আমাজন কোম্পানিতে ভার্চুয়াল কাস্টমার সাপোর্ট অ্যাসোসিয়েট পদে আবেদন করতে গেলে চাকরি প্রার্থীকে অবশ্যই উচ্চমাধ্যমিক পাশ হতে হবে। তবে এর চেয়েও বেশি উচ্চ শিক্ষিত প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

আরও পড়ুন »   পশ্চিমবঙ্গ খাদি ও গ্রামীণ শিল্পে নিয়োগ, WB Khadi And Village Job Recruitment 2024

কর্ম অভিজ্ঞতা: এই পোস্টে আবেদন করতে গেলে প্রার্থীদের ০-৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে সংশ্লিষ্ট বিষয়ে। অর্থাৎ এটা পরিস্কার বোঝা যাচ্ছে ফ্রেশার্স রাও আবেদন করতে পারবেন।

আবেদনের আরও কিছু শর্ত : ভারত বর্ষে কাজের অনুমতি থাকতে হবে, ইংরেজিতে কথা বলতে ও লিখতে জানতে হবে, কম্পিউটার ব্যবহারের অভিজ্ঞতা থাকতে হবে। ঘুরিয়ে ঘুরিয়ে অন্য অন্য শিফটে কাজ করতে পারতে হবে। সঙ্গে ভালো ইন্টারনেট পরিষেবা থাকা দরকার।

আবেদন পদ্ধতি : Amazon এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ওয়ার্ক ফ্রম হোম কোনো চাকরির বিজ্ঞাপন বেছে নিতে হবে। এরপর Apply here বা Apply online অপশনের মাধ্যমে amazon career পেজে যেতে হবে। এরপর সেখানে রেজিষ্টার করা না থাকলে রেজিষ্টার করে একটু ক্যারিয়ার একাউন্ট খুলতে হবে। এরপর ইমেইল এবং পাসওয়ার্ড নির্বাচিত করে লগ ইন করতে হবে। এরপর যে পদের জন্য আবেদন করতে চাইছেন সেই বিজ্ঞপ্তিটি খুঁজে বের করে সঠিক ভাবে তা পূরন করে প্রয়োজনীয় নথি আপলোডের মাধ্যমে সব কিছু যাচাই করে submit application বোতামে ক্লিক করতে হবে। এরপর আরো একবার যাচাই করার পর submit বোতামটি ক্লিক করলেই আবেদন করা সম্পন্ন হবে।

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news