মাত্র 18,000 টাকায় Honda Activa i-এর মোহনীয়তা নিয়ে যান।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বন্ধুরা, আপনি যদি কম বাজেটে একটি শক্তিশালী স্কুটার পাওয়ার স্বপ্ন দেখে থাকেন? তাই আপনাদের জন্য সুখবর আছে, হ্যাঁ বন্ধুরা, Honda Activa i, যাকে ভারতে স্কুটারের রাজা বলে মনে করা হয়, এই স্কুটারটি ভারতে সবচেয়ে বেশি পছন্দ করা হয়, আপনি যদি এই স্কুটারটি শোরুম থেকে কিনে থাকেন তাহলে এর দাম পড়বে প্রায় 70 হাজার টাকা। আপনি এটি কিনতে পারেন তবে আপনার যদি খুব বেশি বাজেট না থাকে তবে আপনি এটি খুব কম দামে কিনতে পারেন, আসুন এই স্কুটারটি এবং কীভাবে এটি কেনা যায় সে সম্পর্কে জেনে নিন।

বৈশিষ্ট্য এবং বিশেষ উল্লেখ

Honda Activa i-তে, আপনি একটি 109.19 cc ইঞ্জিন পাবেন, যা 7,000 rpm-এ 8 bhp শক্তি এবং 5,500 rpm-এ 8.94 Nm টর্ক জেনারেট করে৷ এর আসনটি বেশ আরামদায়ক এবং আপনি এতে লাগেজ রাখার জন্য যথেষ্ট জায়গা পান। স্কুটিতে আপনি অ্যালয় হুইল, টেলিস্কোপিক সাসপেনশন এবং কম্বি ব্রেকিং সিস্টেমের মতো স্ট্যান্ডার্ড ফিচারও পাবেন।

আরও পড়ুন »   স্বপ্নের স্কুটার Honda Activa 6G বাড়িতে নিয়ে আসুন মাত্র ₹21,000-এ

মাইলেজ

বন্ধুরা, আমরা যদি মাইলেজের কথা বলি, তাহলে আপনি এই দুর্দান্ত স্কুটারে প্রতি লিটারে 46.5 কিলোমিটার পর্যন্ত মাইলেজ পাবেন। যদি আপনাকে দীর্ঘ সফরে যেতে হয় তবে এই স্কুটারটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

সেকেন্ড হ্যান্ড অ্যাক্টিভা

আপনাদের জানানোর জন্য, কোম্পানি Activa i-এর উৎপাদন বন্ধ করে দিয়েছে, তাই শো-রুমে এই স্কুটিটি পাবেন না। কিন্তু আপনি সহজেই olx.in-এর মতো সেকেন্ড হ্যান্ড ওয়েবসাইটগুলিতে এই স্কুটারটি পেতে পারেন। আপনি এই ওয়েবসাইটগুলিতে অনেক ধরণের বিকল্প পাবেন। আর এই স্কুটিটিও তালিকাভুক্ত এবং দাম মাত্র 18000, স্কুটির অবস্থাও ভালো,

আরও পড়ুন »   TVS Apache RTR 160 4V ব্ল্যাক এডিশন কেন কিনবেন, রইল 5 কারণ

এছাড়াও, আপনি আপনার পছন্দ এবং বাজেট অনুযায়ী যে কোনও স্কুটার বেছে নিতে পারেন এবং বন্ধুরা, এই স্কুটারটি মাত্র 41,376 কিলোমিটার কভার করেছে। আর এই স্কুটারটি 2012 মডেলের।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news