কম দামে একটি loader scooter নিয়ে যান, মাত্র ₹34,999-এ

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বন্ধুরা, আপনার যদি কোনো( loader scooter) ছোট ব্যবসা থাকে এবং আপনি আপনার ব্যবসার জন্য একটি ছোট লোডার স্কুটার কেনার কথা ভাবছেন কিন্তু টাকার অভাবে আপনি একটি নতুন লোডার স্কুটার কিনতে পারছেন না, তাহলে বন্ধুরা আপনার জন্য সুখবর আছে, হ্যাঁ বন্ধুরা এখনই। আপনি মাত্র ₹ 34,999-এ একটি দুর্দান্ত বৈদ্যুতিক লোডার স্কুটার কিনতে পারেন।

শক্তিশালী কর্মক্ষমতা

এসইএস টাফ একটি শক্তিশালী 250 ওয়াট লিথিয়াম-আয়ন ব্যাটারি দিয়ে সজ্জিত। এই ব্যাটারি মাত্র 3-4 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায় এবং একবার চার্জ দিলে এই স্কুটারটি আপনাকে 80 কিলোমিটার পর্যন্ত দূরত্ব অতিক্রম করার ক্ষমতা দেয়। এর গতি 25 কিমি প্রতি ঘণ্টা, যা শহরের রাস্তা এবং হালকা অফ-রোডের জন্য যথেষ্ট।

আরও পড়ুন »   স্বপ্নের স্কুটার Honda Activa 6G বাড়িতে নিয়ে আসুন মাত্র ₹21,000-এ

শক্তিশালী কাঠামো

SES টাফ ভারতীয় রাস্তার কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। এর বডি বেশ মজবুত, যা খারাপ রাস্তায়ও আপনাকে কোনো কষ্ট দেবে না। উপরন্তু, স্কুটারের টায়ারগুলিতেও শক্তিশালী গ্রিপ রয়েছে, যা পিচ্ছিল রাস্তায়ও ভাল ভারসাম্য বজায় রাখে।

চার্জিং

SES Tough এর সাথে আপনাকে চার্জিং নিয়ে চিন্তা করতে হবে না। এই স্কুটারটিতে একটি পোর্টেবল অটো কাট-অফ চার্জার রয়েছে, যা আপনি স্কুটারটি চার্জ করার জন্য যে কোনও জায়গায় ইনস্টল করতে পারেন। সুতরাং আপনি দোকানে বা গ্রাহকের জায়গায়ই থাকুন না কেন, আপনার স্কুটার সর্বদা ব্যবহারের জন্য প্রস্তুত থাকবে।

বেশি সুবিধা, কম খরচ

বর্তমান যুগে ক্রমাগত বাড়ছে পেট্রোল-ডিজেলের দাম। এমন পরিস্থিতিতে, এসইএস টাফ শুধু আপনার জ্বালানি খরচই কমাবে না বরং আপনার অর্থও সাশ্রয় করবে। এই বৈদ্যুতিক স্কুটারটি কেবল চালানোর জন্যই সাশ্রয়ী নয়, এর রক্ষণাবেক্ষণও খুব কম।

আরও পড়ুন »   বিশ্বের প্রথম CNG বাইক লঞ্চ করলো ভারতে, বাজাজের তরফে বড়ো চমক নিয়ে আসছে Bajaj Freedom 125 মোটরবাইক

মূল্য

আপনি যদি শোরুম থেকে এই স্কুটারটি কিনে থাকেন তবে আপনি এই স্কুটারটি প্রায় ₹79,655-এ পাবেন, হ্যাঁ বন্ধুরা তবে আপনার চিন্তা করার দরকার নেই, এখন আপনি খুব কম দামে এই দুর্দান্ত স্কুটারটি পেতে পারেন। এই স্কুটারটি Quikr-এর ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে এবং এর দাম রাখা হয়েছে মাত্র ₹34,999, এই স্কুটারটি আপনার ব্যবসার জন্য সেরা হতে পারে। আপনি যদি এই স্কুটারটি কিনতে চান তবে আপনি ওয়েবসাইটে গিয়ে মালিকের সাথে কথা বলতে পারেন।

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news