মাত্র ₹65,000-এ বাড়িতে নিয়ে আসুন Maruti Suzuki 800

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতে মারুতির গাড়ির প্রচুর চাহিদা, গ্রাম হোক বা শহর, সব জায়গায় মারুতির গাড়ি দেখা যায়। তো বন্ধুরা, আপনি যদি মারুতি গাড়ি কেনার কথা ভাবছেন কিন্তু বাজেটের অভাবে আপনার স্বপ্ন পূরণ হচ্ছে না, তাহলে এখন আপনি খুব কম দামে আপনার বাড়িতে Maruti Suzuki 800 পার্ক করতে পারেন, প্রথমেই আপনাদের জানিয়ে দিই। Maruti Suzuki 800 এর দাম প্রায় ৩ থেকে ৪ লাখ টাকা। কিন্তু আপনি এই গাড়িটি মাত্র ₹65,000-এ কিনতে পারবেন, তবে আমরা আপনাকে জানাতে যাচ্ছি কিভাবে বিস্তারিতভাবে, গাড়িটি এবং কোথায় কিনবেন তা আমাদের জানান।

ডিজাইন

Alto 800 এর ডিজাইন বেশ আকর্ষণীয় এবং স্টাইলিশ। এতে আপনি কালো গ্রিল, সুইপ্টব্যাক হেডল্যাম্প এবং স্মার্ট বুটলিড দেখতে পাবেন। এছাড়াও, গাড়ির নীচের অংশে কালো ক্ল্যাডিং দেওয়া হয়েছে, যা এটিকে একটি স্পোর্টি লুক দেয়।

আরও পড়ুন »   Honda Activa 4G কম দামে দুর্দান্ত মাইলেজ মাত্র ₹16,500

মাইলেজ

আপনি যদি কম বাজেটে একটি মাইলেজ দক্ষ গাড়ি খুঁজছেন, তাহলে Alto 800 আপনার জন্য একটি উপযুক্ত বিকল্প। এই গাড়িটি পেট্রোলে 22.05 kmpl এবং CNG-তে 31.59 km/kg মাইলেজ দেয়।

শক্তিশালী ইঞ্জিন

Alto 800-এ আপনি একটি 796cc থ্রি-সিলিন্ডার K10B ইঞ্জিন পাবেন। এই ইঞ্জিন 41bhp শক্তি এবং 60Nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনটি ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে আসে।

নিরাপত্তা বৈশিষ্ট্য

নিরাপত্তার দিক থেকে Alto 800 কারও পিছিয়ে নেই। ড্রাইভার এয়ারব্যাগ, অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS) এবং ইমোবিলাইজার এর সমস্ত ভেরিয়েন্টে স্ট্যান্ডার্ড হিসাবে সরবরাহ করা হয়েছে। টপ মডেলে আপনি প্যাসেঞ্জার এয়ারব্যাগ এবং রিয়ার পার্কিং সেন্সরও পাবেন।

আরও পড়ুন »   Nexus electric scooter: প্রতি কিলোমিটার খরচ ৩০ পয়সারও কম, বাজারে এল ‘মেড ইন ইন্ডিয়া’ ইলেকট্রিক স্কুটার, অবাক করা ফিচার

মূল্য

Maruti Suzuki Alto 800-এর প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য হল ₹3.54 লক্ষ, যা শীর্ষ মডেলে ₹5.13 লক্ষ পর্যন্ত যায়। কিন্তু বন্ধুরা, আপনাকে এত টাকা দিতে হবে না, হ্যাঁ কারণ আপনি এই গাড়িটি মাত্র ₹65,000-এ কিনতে পারবেন, এই গাড়িটি OLX ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে এবং এর দাম রাখা হয়েছে মাত্র ₹65,000।

এর মানে হল যে আপনি আপনার বাড়িতে 2006 মডেলের Maruti Suzuki Alto 800 কম দামে পার্ক করতে পারেন, গাড়ির অবস্থা একেবারে নিখুঁত। আর এই গাড়িটি টিকেছে মাত্র ৩৫,০০০ কিলোমিটার। বন্ধুরা, আপনি যদি গাড়ি কিনতে চান তাহলে OLX এ যান এবং ডিলারের সাথে কথা বলুন।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news