₹ 36,999-এ Yamaha Fascino 125-এর দুর্দান্ত লুক বাড়িতে নিয়ে আসুন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বন্ধুরা, ভারতে মেয়েদের প্রথম পছন্দ স্কুটার। এবং ভারতের সবচেয়ে জনপ্রিয় স্কুটার হল Yamaha Fascino 125 এই স্কুটারটির লুক এবং ডিজাইন বেশ চিত্তাকর্ষক এবং আপনি যদি এই স্কুটারটি কিনতে চান তাহলে এক্স-শোরুমে এর দাম প্রায় ₹79,900। কিন্তু বন্ধুরা, আপনার যদি এত বাজেট না থাকে তাহলে চিন্তা করার দরকার নেই, হ্যাঁ এখন আপনি এই স্কুটারটি আপনার বাড়িতে পার্ক করতে পারেন মাত্র ₹36,999, তাহলে আসুন প্রথমে এই স্কুটারটি এবং এটি কোথায় পাবেন তা জেনে নেই।

আকর্ষণীয় ডিজাইন

Yamaha Fascino 12 এর লুক বেশ ভালো। আধুনিক টাচ সহ এর রেট্রো লুক খুবই আকর্ষণীয়। এলইডি হেডলাইট এবং ডিআরএল এটিকে স্টাইলিশ করে, যখন ক্রোম ফিনিশিং এটিকে একটি প্রিমিয়াম লুক দেয়। এছাড়া সাইড মিরর ও গ্র্যাব রেলের ডিজাইনও বেশ স্মার্ট। স্কুটারটি অনেক আকর্ষণীয় রঙে পাওয়া যায়, তাই আপনি আপনার পছন্দটি বেছে নিতে পারেন।

আরও পড়ুন »   Honda CB Shine বাড়িতে নিয়ে আসুন মাত্র ₹26,500-এর সাথে দারুণ মাইলেজ

শক্তিশালী কর্মক্ষমতা

Yamaha Fascino 125 FE শুধুমাত্র চেহারাতেই অত্যাশ্চর্য নয়, এর পারফরম্যান্সও অসাধারণ। এই স্কুটারটি BS-VI কমপ্লায়েন্ট, এয়ার কুলড, ফুয়েল ইনজেক্টেড, 125 সিসি ব্লু কোর হাইব্রিড ইঞ্জিন সহ আসে। বিশেষ বিষয় হল এটি কোম্পানির অত্যাধুনিক “অটোমেটিক স্টপ এবং স্টার্ট সিস্টেম” এর সাথেও সরবরাহ করা হয়েছে। গাড়ি থামলে এই সিস্টেমটি ইঞ্জিন বন্ধ করে দেয়

আর গাড়ি চালানোর জন্য এক্সিলারেটরকে একটু ঘুরিয়ে আবার ইঞ্জিন চালু করে। এতে জ্বালানি সাশ্রয় হয়। স্কুটারটি 8.2 PS শক্তি এবং 10.3 Nm টর্ক জেনারেট করে।

মূল্য

এক্স-শোরুমে এই স্কুটারটির দাম প্রায় ₹79,900, তবে এত টাকা যদি আপনার বাজেটের বাইরে হয় তবে আপনি এই স্কুটারটি আরও কম দামে কিনতে পারেন, হ্যাঁ বন্ধুরা, আপনি এটি OLX ওয়েবসাইটে কিনতে পারেন। এবং এর দাম রাখা হয়েছে ₹ 36,999 এবং স্কুটারটি একটি 2019 মডেল এবং এখনও পর্যন্ত মাত্র 15,599 KM কভার করেছে৷

আরও পড়ুন »   BMW M1000 XR: ভারতে হাজির BMW বাইক, টপ স্পিড ঘন্টায় ২৭৮ কিমি! দাম শুনলে অবাক হবেন

স্কুটারের অবস্থা এখন একদম ঠিক আছে। আপনি যদি এটি কিনতে চান তবে OLX এ যান এবং এই স্কুটারটির নাম অনুসন্ধান করুন, অনুসন্ধান করার পরে এটি স্ক্রিনে উপস্থিত হবে এবং আপনি ডিলারের সাথে কথা বলে এটি কিনতে পারবেন।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news