Jio Offer: সহজ হবে আইপিএল দেখা, ২০ জিবি ডেটা ফ্রি দেবে Jio

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jio Offer:17 তম আইপিএল শুরু হতে চলেছে 22 মার্চ অর্থাৎ শুক্রবার। বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল এবং উত্তেজনাপূর্ণ ক্রিকেট লিগ হওয়ায়, আইপিএল এমন একটি টুর্নামেন্ট যা দেশের প্রতিটি কোণে ক্রিকেটপ্রেমীরা অপেক্ষা করে। (Jio Offer)আর এমন জনপ্রিয় ক্রিকেট লিগ শুরুর আগেই ক্রিকেটপ্রেমীদের সুখবর দিল Jio।

মুকেশ আম্বানির টেলিকম কোম্পানি জিও বছরের বিভিন্ন সময়ে গ্রাহকদের জন্য নতুন অফার ঘোষণা করে(Jio Offer)। ঠিক এভাবেই আইপিএল শুরুর আগে এমন ঘোষণা দিল, যার পরিপ্রেক্ষিতে খুব সহজেই ম্যাচটি দেখা যাবে। কারণ তারা একটি রিচার্জ প্ল্যানে 20 জিবি অতিরিক্ত ডেটা দেওয়ার ঘোষণা করেছে।

আজকাল, আইপিএল হোক বা অন্য কোনও ম্যাচ, বেশিরভাগ ক্রিকেটপ্রেমীদের তাদের স্মার্টফোনে ম্যাচ দেখতে দেখা যায়।(Jio Offer) আর স্মার্টফোনে ম্যাচ দেখতে অনেক ডেটার প্রয়োজন হয়। এটি মাথায় রেখে, Jio আইপিএল মরসুমে অতিরিক্ত ডেটা দেওয়ার ঘোষণা করেছে। ফলে ম্যাচ দেখার ডেটা নিয়ে ক্রিকেটপ্রেমীদের কোনো চিন্তা নেই।

আরও পড়ুন »   জলের দর! RapidX ট্রেনের ভাড়া এত কম ভাবতেই পারবেন না।

সংস্থার তরফ থেকে যে রিচার্জ প্ল্যানে এমন বাড়তি ডেটা দেওয়ার ঘোষণা করা হয়েছে, সেই রিচার্জ প্ল্যানটি হল ৭৪৯ টাকা। (Jio Offer)সম্প্রীতি সংস্থার তরফ থেকে এই রিচার্জ প্ল্যানে বাড়তি ডেটা দেওয়ার ঘোষণা করা হয়েছে। তবে কতদিন এই অফার চলবে তা সম্পর্কে কিছু জানানো হয়নি। অফার চলাকালীন যে সকল গ্রাহকরা ৭৪৯ টাকা রিচার্জ করবেন তারা ২০ জিবি ডেটা বাড়তি পাবেন।

৭৪৯ টাকার রিচার্জ প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা ৯০ দিনের ভ্যালিডিটি পান। এর সঙ্গে রয়েছে প্রতিদিন ২ জিবি করে ডেটা। এছাড়াও রয়েছে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস। পাশাপাশি রয়েছে জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। আর এর সঙ্গে সঙ্গেই এবার মিলবে ২০ জিবি বাড়তি ডেটা।

আরও পড়ুন »   Railways Rules: আপনার সিটে আপনিই বসতে পারবেন না! অনেকেই জানেন না রেলের এই নিয়ম

প্রয়োজনীয় লিঙ্ক:

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news