WBPSC FOOD SI Answer Key 2024 | ফুড সাব ইন্সপেক্টর উত্তর প্রকাশিত হল, এখনই ডাউনলোড করুন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (WBPSC FOOD SI Answer Key 2024) তিনটি পরীক্ষার শিফটের জন্য WBPSC Food SI উত্তর প্রকাশ করেছে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট, psc.wb.gov.in থেকে উত্তর গুলি ডাউনলোড করতে পারেন। পরীক্ষাটি 16 এবং 17 ই মার্চ, 2024 তারিখে তিনটি শিফটে অনুষ্ঠিত হয়েছিল: সকাল 9:30 থেকে 11:00 AM, 12:30 PM থেকে 2:00 PM এবং বিকাল 3:30 PM থেকে 5:00 PM পর্যন্ত।

উত্তর গুলি অ্যাক্সেস করতে, প্রার্থীদের ওয়েবসাইট পরিদর্শন করতে হবে, উপযুক্ত সেশন নির্বাচন করতে হবে এবং PDF ডাউনলোড করতে হবে। তারা তাদের কর্মক্ষমতা মূল্যায়ন করার জন্য প্রদত্ত কী এর সাথে তাদের উত্তর তুলনা করতে পারে। (WBPSC FOOD SI Answer Key 2024)অতিরিক্তভাবে, প্রার্থীরা 3রা এপ্রিল, 2024 পর্যন্ত উত্তর কী-তে যেকোনো অসঙ্গতির বিষয়ে আপত্তি জানাতে পারেন।

আরও পড়ুন »   WB Gram Panchayat Exam Practice Set 03 – গ্রাম পঞ্চায়েত পরীক্ষা প্র্যাকটিস সেট ০৩, বাছাই করা ১৫ টি প্রশ্ন।

WBPSC Food SI Answer Key 2024 প্রকাশ করা পরীক্ষার প্রক্রিয়ায় স্বচ্ছতা ও স্বচ্ছতা নিয়ে আসে। প্রার্থীরা এখন তাদের কর্মক্ষমতা মূল্যায়ন করতে পারেন এবং প্রয়োজনে আপত্তি উত্থাপন সহ প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারেন। এটি খাদ্য ও সরবরাহ পরিষেবা গ্রেড 3-এ উচ্চাকাঙ্ক্ষী সাব-ইন্সপেক্টরদের নিয়োগের যাত্রায় আরও একটি ধাপ এগিয়ে চিহ্নিত করে৷

প্রদত্ত সারণীতে বর্ণিত পরীক্ষার MCQ পত্রের উত্তর কী প্রার্থীদের তথ্য ও নির্দেশনার জন্য প্রকাশ করা হয়েছে। (WBPSC FOOD SI Answer Key 2024)প্রার্থীদের দৃঢ়ভাবে তাদের প্রশ্নপত্রের সাথে উত্তর কীগুলির তুলনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। সুনির্দিষ্ট প্রশ্ন সম্বন্ধে তাদের কোনো সন্দেহ থাকলে, https://psc.wb..gov.in লিঙ্কে প্রবেশ করে এবং 28শে মার্চ, 2024 এবং 3রা এপ্রিল, 2024-এর মধ্যে প্রাসঙ্গিক বিশদগুলি পূরণ করে তাদের অবিলম্বে কমিশনকে অবহিত করা উচিত। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে এই সময়সীমার পরে রিপোর্ট করা কোনো অসঙ্গতি বিবেচনা করা হবে না।

আরও পড়ুন »   KP Constable Practice Set 03 – কলকাতা পুলিশ কনস্টেবল প্র্যাকটিস সেট ০৩

WBPSC Food SI 2024 Answer Key PDF ডাউনলোড করতে, এই ধাপগুলি অনুসরণ করুন:

  1. পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের (WBPSC) অফিসিয়াল ওয়েবসাইট psc.wb.gov.in-এ যান।
  2. উত্তর কী সম্পর্কিত বিভাগ বা Food SI পরীক্ষা সংক্রান্ত সর্বশেষ ঘোষণাগুলি দেখুন।
  3. WBPSC Food SI 2024 Answer Key-এর সাথে সঙ্গতিপূর্ণ লিঙ্কটি খুঁজুন।
  4. উত্তর কী PDF অ্যাক্সেস করতে প্রদত্ত লিঙ্কে ক্লিক করুন।
  5. একবার পিডিএফ খোলে, আপনি হয় এটি অনলাইনে দেখতে পারেন বা ভবিষ্যতের রেফারেন্সের জন্য এটি আপনার ডিভাইসে ডাউনলোড করতে পারেন।
  6. ডাউনলোড করার পরে, আপনি পরীক্ষায় আপনার পারফরম্যান্স মূল্যায়ন করতে PDF এ প্রদত্ত কীটির বিপরীতে আপনার উত্তরগুলি পরীক্ষা করতে পারেন।

WBPSC FOOD SI প্রার্থীদের অফিসিয়াল উত্তর ডাউনলোড করতে নীচে ক্লিক করতে পারেন:

WBPSC SI Session 1 Answer Key ডাউনলোড করুন
WBPSC SI Session 2 Answer Key ডাউনলোড করুন
WBPSC SI Session 3 Answer Key ডাউনলোড করুন

প্রয়োজনীয় লিঙ্ক:

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news