সুপারস্টার রিচার্জ প্ল্যান চালু করল Airtel! কিন্তু এটা খুব সস্তা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Airtel: তার নতুন অফারগুলির সাথে, এয়ারটেল কম টাকায় মানুষকে আরও ভাল অফার দেবে। যার মাধ্যমে আপনারা সকলেই জানেন যে Jio এবং Airtel উভয় সংস্থাই বহু বছর ধরে ভারতে আধিপত্য বজায় রেখেছে।এমন পরিস্থিতিতে আগে এয়ারটেল নেটওয়ার্ক বেশি গতির কারণে পরিচিত ছিল কিন্তু এয়ারটেল শুধু এই কারণেই পরিচিত। কিন্তু আপনি Airtel থেকে 133 টাকা থেকে শুরু করে সবচেয়ে সস্তা রিচার্জ অফার পেতে পারেন।

আমরা আপনাকে বলি যে Airtel ব্যবহারকারী, টেলিকম অপারেটর Airtel তার গ্রাহকদের জন্য অসাধারণ আন্তর্জাতিক রোমিং মূল্য চালু করেছে। যার মাধ্যমে এখন বিমানের সুবিধা পেতে যাচ্ছে গ্রাহকরা। যার অধীনে, আপনি যদি সর্বদা বিদেশ ভ্রমণ করেন এবং কোম্পানির মাধ্যমে এই আন্তর্জাতিক রোমিং প্ল্যানে রিচার্জ করেন, তাহলে আপনাকে 180 টিরও বেশি দেশে আরও সুবিধা দেওয়া হবে।

এয়ারটেল গ্রাহকদের দেওয়া স্থানীয় সিম অনুযায়ী, নতুন প্ল্যানে রিচার্জ করার শর্ত সাপেক্ষে গ্রাহকদের স্থানীয় সিম কার্ড দেওয়া হবে। এর মানে তিনি যদি দেশে ভ্রমণ করেন তাহলে টেলিকম কোম্পানি সেখানে একটি আন্তর্জাতিক সিম কার্ড দেবে। যার অধীনে, স্কিমের কার্ড ডেটা ভাতা ছাড়াও ইন-ফ্লাইট ভয়েস এবং গ্রাহক সহায়তার মতো সুবিধা পাওয়া যাবে। এর অধীনে, আপনাদের সকলকে তাদের খরচের উপর আরও সুবিধা দেওয়া হবে। ব্যবহারকারীরা এয়ারটেল ধন্যবাদ-এ আন্তর্জাতিক রোমিং প্ল্যান সক্রিয় করতে পারেন। যার অধীনে কোম্পানির ওয়েবসাইটে গিয়ে নম্বর লিখলে এই প্ল্যান পাওয়া যাবে।

আরও পড়ুন »   Cyclone Remal Update: সাইক্লোন ‘রেমাল’নিয়ে অ্যাকশন মুডে নবান্ন, ছুটি বাতিল, চালু কন্ট্রোল রুম, জেনে নিন নম্বর

2024 এয়ারটেল রিচার্জ প্ল্যান 148 টাকা

ভারতীয় টেলিকম কোম্পানি Airtel তাদের ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত পরিকল্পনা নিয়ে এসেছে। যার অধীনে এয়ারটেল সমস্ত মানুষের জন্য 1048 টাকার রিচার্জ প্ল্যান জারি করেছে। যার অধীনে আপনি Airtel-এর 148 টাকার প্ল্যানে আরও 15টি প্ল্যাটফর্ম দেখতে পাবেন। এর আওতায় গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে এই প্ল্যান চালু করেছে Airtel।

যার অধীনে প্রায় সমস্ত রিচার্জ প্ল্যাটফর্মে রিচার্জ প্ল্যানের দাম বেশ কম। SMS রিচার্জ প্ল্যানে আপনাকে অনেক সুবিধা দেওয়া হবে। এর সাথে, আপনার সমস্ত গ্রাহকদের 148 টাকার Airtel রিচার্জ প্ল্যানে 15টির বেশি কোর্স অ্যাপের সুবিধা দেওয়া হবে। এছাড়াও, 15টি অ্যাপ চালানোর জন্য আপনাকে সাবস্ক্রিপশনে একেবারে বিনামূল্যে ডেটা দেওয়া হবে।

আরও পড়ুন »   স্বস্তি ফিরছে দক্ষিণবঙ্গে, তবে কি গ্রীষ্মের দহন শেষ?

আমরা আপনাকে জানিয়ে রাখি যে 148 টাকার Airtel রিচার্জ প্ল্যানের সাথে গ্রাহকদের 15টির বেশি ভোট অ্যাপের সুবিধাও দেওয়া হবে। যার অধীনে গ্রাহকদের 15GB ডেটা দেওয়া হবে একেবারে বিনামূল্যে। এছাড়াও, ব্যবহারকারীরা 30 দিনের জন্য সম্পূর্ণ বিনামূল্যে 15টি OTT অ্যাপ ব্যবহার করতে পারবেন। SonyLIV Manora Max Airtel Thanks অ্যাপের মতো, 15টি OTT অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হবে।

যা থেকে আপনি উপকৃত হতে পারেন। কিন্তু তাদের কল ও এসএমএসের সুবিধা দেওয়া হবে না। ফোনে এসএমএস সুবিধা পাওয়া যাবে, সেই সুবিধা পেতে আরেকটি রিচার্জ করতে হবে। তবেই তিনি এই প্রকল্পের সুবিধা পেতে পারবেন।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন
🔥 আমাদের Whatsapp গ্রুপে যুক্ত হন👉🔥 যুক্ত হন

Leave a comment

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news