আবারও হিট মোদী – মেলেনি জুটি, ভিডিও পোস্ট করে মাতালেন নেট মাধ্যম

সম্প্রতি পরপর তৃতীয় বারের জন্য ভারতের প্রধান মন্ত্রী নির্বাচিত হলেন নরেন্দ্র মোদী। এরপরই প্রধান মন্ত্রী হওয়ার পর প্রথম বারের জন্য বিদেশ ভ্রমণে ইতালির উদ্দ্যেশ্যে রওনা দিয়েছেন। যাওয়ার কারণ G7 সামিট। G7 হলো একটি সংস্থা যা দেশের সাতটি শক্তিশালী অর্থনীতি সম্পন্ন দেশ দ্বারা চালিত হয়। এর মধ্যে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জাপান, ফ্রান্স, ইতালির মত শক্তিশালী দেশ গুলি রয়েছে।

2024 এর G7 সামিটটি সংগঠিত হতে চলেছে ইতালিতে। আর এবারেও অতিথি দেশ হিসেবে আমন্ত্রণ করা হয়েছে ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদিকে। এর আগে ভারতীয় প্রধান মন্ত্রী হিসেবে অটল বিহারী বাজপেয়ী মহাশয় এবং মনমোহন সিংহ মহাশয়ও উপস্থিত থেকেছেন। গতবছর নভেম্ভর মাসে সংগঠিত হওয়া G20 সামিটে নরেন্দ্র মোদী এবং ইটালিয়ান প্রধানমন্ত্রী মেলনীর ছবি মন কেড়েছিল সকলেরই।

সোস্যাল মিডিয়ায় মেলেনি এবং মোদীর নাম মিলিয়ে মেলোদী হ্যাশট্যাগে ভরে যায়। উঠে আসে একের পর এক মজার মিম। এবার সেই মিম গুলি যে মেলোনি এবং মোদীর নজর এড়িয়ে যায়নি তার প্রমাণ আজ দিলেন স্বয়ং মেলোনী নিজেই। শনিবার নিজের সোস্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁর এবং মোদীর একটি ভিডিও পোস্ট করে তিনি মেলোদী ফ্যানদের উদ্দ্যেশে বলেন ” মেলোদী টিমের পক্ষ থেকে সকলকে হ্যালো”।

আবারও হিট মোদী - মেলেনি জুটি, ভিডিও পোস্ট করে মাতালেন নেট মাধ্যম
আবারও হিট মোদী – মেলেনি জুটি, ভিডিও পোস্ট করে মাতালেন নেট মাধ্যম

ভিডিওটিতে ইতালিয়ান প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনীর সাথে নরেন্দ্র মোদীকে হাসতে দেখা যাচ্ছে। এটি একটি সেলফি ভিডিও এবং মেলোদী ভক্তদের উদ্দ্যেশ্যে বার্তাটি শোনা যাচ্ছে স্বয়ং মেলোনীর গলা থেকেই। ভিডিও প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। মেলোদী ভক্তরা কতটা খুশি হয়েছেন তার বহিঃপ্রকাশ ঘটছে সমাজ মাধ্যমে।