এবার দুর্দান্ত 5G ফোন দশ হাজার টাকার কমে, জানুন বিশদ

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্যামসং ভারতের বাজারে একটি পুরানো এবং বিশ্বস্ত সংস্থা। Samsung Galaxy M14 5g কী প্যাডের যুগ থেকে এখনও এন্ড্রয়েড। ভারতের বাজারের এক কঠিন প্রতিদ্বন্দ্বিতা করে চলেছে স্যামসং। এর স্মার্ট ফোন গুলোতে অবিশ্বাস্য ক্যামেরা সহ থাকছে ক্রিস্টাল ক্লিয়ার স্ক্রিন এবং শক্তিশালী ব্যাটারি। তবে সে হ্যাং করার ইস্যুও সামনে আসে বহুবার। তবে সময়ের সাথে পরিবর্তন এসেছে স্যামসাংয়ের স্মার্টফোন গুলিতে।

বর্তমানের এই হাই ইন্টারনেটের যুগে 4G এখন প্রায় বাদ পড়তে চলেছে। বাজারে কাপিয়ে চলেছে 5G এর মত ফাস্ট এবং উচ্চমানের ইন্টারনেট পরিষেবা। বিভিন্ন কোম্পানির প্রাইম কিছু সেট এই 5G পরিষেবা দিলেও 10 হাজারের নিচে এই পরিষেবা দিতে পেরেছে খুব কমই। এবার সেই পথে হাঁটলো স্যামসাং। 10 হাজারের কম মূল্যে 5g নেটওয়ার্ক ব্যবহার করা যাবে এমন স্মার্টফোন দিচ্ছে স্যামসাং। সঙ্গে দারুণ ফিচার।

আরও পড়ুন »   Poco M6 4G মূল্য, ডিজাইন, মূল বৈশিষ্ট্য প্রকাশিত; 11 জুনের জন্য লঞ্চ সেট

সামনে এলো Samsung Galaxy M14 5g মোবাইল ফোন। 2023 সালে প্রথম সংস্থার তরফে স্মার্টফোনটি লঞ্চ করা হয়। 4 ও 6 জিবি র‍্যাম সহ মোট তিনটি ভারিয়েন্টে প্রকাশ পায়। এতে থাকছে 6000mAh এর শক্তিশালী ব্যাটারি। 4 জিবি মডেলটির সেলিং প্রাইস প্রথমে 13490 টাকা রাখা হয়। পরে 4000 টাকার ডিসকাউন্ট দিয়ে এটি এখন মাত্র 9490 টাকাতেই পাওয়া যাচ্ছে।

এবার দুর্দান্ত 5G ফোন দশ হাজার টাকার কমে, জানুন বিশদ
এবার দুর্দান্ত 5G ফোন দশ হাজার টাকার কমে, জানুন বিশদ

6.6 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে সহ প্রকাশ করা হয়েছে এই স্মার্ট ফোনটি। এছাড়াও ব্যবহার করা হয়েছে exynos ১৩৩০ অক্ট প্রসেসর। যা এটিকে 13 5G নেটওয়ার্ক সাপোর্ট করতে সাহায্য করে। 50 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ 2 মেগাপিক্সেলের লেন্সের ব্যবহার দেখা যায়। যাতে এর ক্যামেরা স্টিল মুমেন্ট ক্যাপচার করতে পারে। এছাড়াও 13mp এর ফন্ট ক্যামেরা থাকছে। 25 w ফাস্ট চার্জিংএর সুবিধাও থাকছে।

জয়েন গ্রুপ

জয়েন গ্রুপ

ফলো পেজ

G-news